পৌর মেয়রের অনিয়মের প্রতিবাদে কাউন্সিলরদের সংবাদ সম্মেলন

|

টাংগাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদের একনায়কতন্ত্র, স্বেচ্ছাচারিতা, ঘুষ গ্রহণসহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছন পৌরসভার ৮ কাউন্সিলর। আজ বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নির্বাচন অফিস কার্যালয়ের সামনে এ সম্মেলন আয়োজন করা হয়।

সম্মেলনে টেন্ডার প্রক্রিয়ার নিয়ম নীতি না মেনে ঘুষ গ্রহণের মাধ্যমে নিজের লোকদের কাজ দেয়া, জনগুরুত্বপূর্ণ উন্নয়ন কাজ না করে অপ্রয়োজনীয় স্থানে প্রকল্প দিয়ে অর্থ আত্মসাৎ করে অকার্যকর পৌরসভায় পরিনত করার অভিযোগ তুলেছেন তারা। এসময় মেয়রের সকল অনিয়ম বন্ধ করা না হলে তার বিরুদ্ধে অনাস্থাজ্ঞাপণ করা হবে বলে হুঁশিয়ারি করেছেন তারা।

প্যানেল মেয়র ও টেন্ডার কমিটির সভাপতি আব্দুছ ছাত্তারের সভাপতিত্বে বক্তব্য দেন কাউন্সিলর আনোয়ার হোসেন, নবাব আলী, রাজ্জাক তরফদার, খন্দকার জাহিদ হাসান, ছালেহা বেগম, রেখা চৌধুরি ও বিউটি বেগম।

এসব বিষয়ে পৌর মেয়র মাসুদুল হক বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা ভিত্তিহীন। পৌরসভার সকল কাজ যথাযথ বিধি অনুসরণ করেই করা হয়। যারা এই অভিযোগ করেছেন তারা নিজেরা সকলেই ঠিকাদারী কাজে নিয়োজিত। তারা এবং তাদের পরিবারের লোকজন পৌরসভার বিভিন্ন দপ্তর থেকে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টায় লিপ্ত। আর সেই সুবিধা না পাওয়ায় তারা আমার সম্মানহানির চেষ্টা করছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply