বাগেরহাটে চেক প্রতারণায় ইউপি সদস্যের ৬ মাসের সাজা

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে চেক প্রতারণার অভিযোগে কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোসাঃ সেতারা বেগম ওরফে নাজমা শিকদারকে ৬ মাসের সাজা দিয়েছে আদালত।

মঙ্গলবার সকালে বাগেরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. জাকারিয়া হোসেন এ রায় প্রদান করেন। রায়ে নাজমা শিকদারকে ৬ মাসের সাজা ও ২ লক্ষ ৬০ হাজার টাকা মামলার বাদী পক্ষকে পরিশোধের নির্দেশও দেয়া হয়। রায় ঘোষণার সময় নাজমা শিকদার আদালতে উপস্থিত ছিলেন না।

এ মামলার বাদি পক্ষের আইনজীবী সাহা অসিম কুমারের বক্তব্য ও মামলার সংক্ষিপ্ত বিবরণীতে জানা যায়, কচুয়া উপজেলার বক্তারকাঠি গ্রামের মৃত ফজলু শিকদারের মেয়ে আসামী সেতারা বেগম একই এলাকার আমজাদ হোসেন শেখের ছেলে মোঃ চাঁন শেখ ওরফে ইদ্রিস আলীর ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি করার জন্য ইট, বালী, রড, সিমেন্ট বাকিতে ক্রয় করেন। এসময়ে সেতারা বেগম চাঁনকে বাংলাদেশ কৃষি ব্যাংক বাধাল বাজার শাখার ২ লক্ষ ৬০ হাজার টাকার একটি চেক দেন। পরে মামলার বাদী ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে না পেরে আদালতে মামলা দায়ের করেন । আদালতের বিচারক দীর্ঘ শুনানি শেষে এই রায় দেন। আসামী সেতারা বর্তমানে পলাতক রয়েছেন।









Leave a reply