ডাক্তার আমাকে ক্রিকেট থেকে দূরে থাকতে বলেছে: পাপন

|

সাধারণ বার্ষিক সভায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এজিএমে সামনের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা তা করা নিয়ে সংশয় প্রকাশ করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেট থেকে দূরে থাকতে চিকিৎসকের পরামর্শ আর পরিবারের কথা ভেবেই এমন চিন্তা তার।

আগামী ১ বা ২ সেপ্টেম্বরের বোর্ড সভাতেই জানা যাবে কবে বিসিবির নির্বাচন হচ্ছে। খুব দ্রুতই যে হবে সেটিও পরিষ্কার। তবে, এই নির্বাচনে আর অংশ নেবেন না বলে জানিয়েছেন বিসিবির বর্তমান সভাপতি।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ক্রিকেট আমার কাছ থেকে অনেক সময় নিয়ে গেছে। আমার একটা অভ্যাস হলো, আমি বাংলাদেশের হার মেনে নিতে পারি না। বাংলাদেশ হেরে গেলে আমার পরিবারের মানুষরাও তখন সামনে আসতে পারে না। ডাক্তার আমাকে বারবার বলেছে এই ক্রিকেট থেকে যত তাড়াতাড়ি সম্ভব দূরে সরে যেতে। আর বোর্ডে থাকলেও যেন এগুলো না করি।

যদিও মঞ্চেই এমন সিদ্ধান্তের বিরোধিতা করেছেন সংগঠকরা। মুচকি হেসে উত্তরে আগামী বোর্ড সভায় চমকের কথা বললেন নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি বলেন, নির্বাচন নিয়ে আপনারা একটু ভিন্নতা পাবেন এটিতে কোনো সন্দেহ নেই। আমি নতুন প্রস্তাব দিয়েছি যা গ্রহণ হলে অন্যান্যবারের মতো নির্বাচন হবে না।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply