গুচ্ছ পদ্ধতিতে ভর্তির প্রাথমিক ফল প্রকাশ আজ

|

ফাইল ছবি

করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের ২০টি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার প্রাথমিক বাছাইয়ের ফল আজ রোববার (২২ আগস্ট) প্রকাশ করা হবে। ফলাফলে প্রকাশের পর যোগ্য প্রার্থীরা চূড়ান্ত আবেদন করতে পারবেন আগামী ১ সেপ্টেম্বর থেকে।

শনিবার (২১ আগস্ট) রাতে অনলাইনে অনুষ্ঠিত গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর উপাচার্যদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। গুচ্ছ ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রাথমিক ফলাফল যারা আবেদনের যোগ্য বিবেচিত হবেন তারা আগামী ১ সেপ্টেম্বর থেকে চূড়ান্ত পরীক্ষার জন্য আবেদন করতে পারবেন। চূড়ান্ত আবেদন ফি এক হাজার ২০০ টাকা নির্ধারণ করা হয়েছে। আবেদন ও ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে এই লিঙ্কে- https://gstadmission.ac.bd

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলো হলো- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply