‘পুলিশের পোশাক খুলে নেয়া ওয়ান টুর ব্যাপার’ বলা সেই ছাত্রদল নেতা গ্রেফতার

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি তিনি পুলিশের পোশাক খুলে নেওয়ার হুমকি দিয়ে আবারও আলোচনায় আসেন।

শনিবার (২১ আগস্ট) রাতে রাজধানীর বাংলামোটর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, রনির বিরুদ্ধে বেশকিছু অভিযোগ রয়েছে। এছাড়া সে একাধিক মামলার আসামি। ওইসব মামলায় রনিকে গ্রেফতার করা হয়েছে। প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেফতারের পর ফতুল্লা থানায় আনা হয়েছে। রনিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

গত ১৭ আগস্ট মাসদাইর এলাকার জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের বাড়িতে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজনে সভাপতির বক্তব্যে রনি বলেন, আজকে ঢাকার কর্মসূচিতে পুলিশ বিনা উস্কানিতে হামলা করেছে। আমি জানি না পুলিশ কাদের লোক। তারা কি জনগণের নাকি একক শেখ হাসিনার? রনি পুলিশের পোশাক নিয়ে বলেন, আপনারা যে পোশাক পরে থাকেন সেটা জনগণের ট্যাক্সের টাকায় কেনা। যদি ছাত্রদল চিন্তা করে, তারেক রহমান চিন্তা করে, পুলিশের সেই পোশাক খুলে ফেলবে। সেটা আমাদের ওয়ান টুর ব্যাপার মাত্র।

এছাড়াও ওই আয়োজনে রনি বলেন, অনেক নেতাকে দেখা যায়, শুধু পদ-পদবির সময় সামনে এসে দাঁড়ায়। নিজের সুন্দর চেহারা দেখিয়ে পদ পেয়ে যায়। মাঝে মাঝে নিজের দলের নেতাকর্মীদের শায়েস্তা করার ইচ্ছা জাগে। কিন্তু পারি না। আদর্শহীন রাজনীতি আমরা কখনও করি নাই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply