আমি পাগল হয়ে যাচ্ছি, আদালতে পরীমণি

|

বিচারকাজের এক ফাঁকে এজলাসের মধ্যে তার আইনজীবীদের ওপর ক্ষোভ ঝাড়েন পরীমণি। উত্তেজিত হয়ে তিনি বলেন, আপনারা কী করতেছেন? আমি অসুস্থ হয়ে যাচ্ছি, আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে, আমি পাগল হয়ে যাচ্ছি!

শনিবার (২১ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে এ ঘটনা ঘটে। আদালতে পরীমণির আইনজীবীরা তার জামিনের আবেদন করেননি, অন্যদিকে সিআইডিও আর রিমান্ডের আবেদন করেনি। ফলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে জামিন আবেদন না করায় পরীমণি তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর ওপর ক্ষিপ্ত হয়ে বলেন, জামিন চান না কেন? আপনারা কী করতেছেন? আমি অসুস্থ হয়ে যাচ্ছি, আমার মাথা খারাপ হয়ে যাচ্ছে, আমি পাগল হয়ে যাচ্ছি!

জামিন আবেদন না করলেও এজলাসে পরীমণির সাথে আইনজীবীরা আলোচনা করার আবেদন করেছিলেন। আইনজীবীদের সেই আবেদন নাকচ করে দেন আদালত।

এর আগে তৃতীয় দফায় রিমান্ড শেষে আবারও আদালতে হাজির করা হয় পরীমণিকে। গত বৃহস্পতিবার পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১৩ আগস্ট দ্বিতীয় দফায় ৬ দিনের রিমান্ড শেষে পরীমণির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

গত ৪ আগস্ট অভিযান শেষে এই নায়িকাকে তার বনানীর বাসা থেকে আটক করার সময় তার বাসা থেকে বিভিন্ন মাদক জব্দ করে র‍্যাব। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply