বিদ্যুৎ প্রতিমন্ত্রীর অনুষ্ঠানেই বিদ্যুৎহীন ২২ মিনিট!

|

টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর অনুষ্ঠানেই বিদ্যুৎ ছিলনা  ২২ মিনিট। আজ সোমবার বিকালে সখীপুর আবাসিক মহিলা কলেজের নবীনবরণ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রীর বক্তব্য শুরুর ঠিক কয়েক মিনিট আগে ৪টা ৪৫ মিনিটের দিকে বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎ বিহীন অবস্থায় জেনারেটরের মাধ্যমে মন্ত্রী বক্তব্য শুরু করেন।  ২২ মিনিট পর ৫টা ৭ মিনিটে বিদ্যুৎ সচল হয়। এসময় অনুষ্ঠানস্থলে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের মাঝে অস্থিরতা দেখা যায়। বিদ্যুৎমন্ত্রীর বক্তব্যের শুরুতে বিদ্যুৎ চলে যাওয়ায় অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মী ও দর্শকদের মাঝেও অস্থিরতার সৃষ্টি হয় ।

এ প্রসঙ্গে সখীপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারী প্রকৌশলী জামাত আলী আকন্দ বলেন, টাঙ্গাইল বিদ্যুৎ সাপ্লাইয়ের গ্রিডে হঠাৎ করেই আগুন ধরে যায়। খুব জলদি আগুন নিভানো হয় তবে বিদ্যুৎ সাপ্লাই করা যাচ্ছিলোনা। এ সমস্যার কারণে বিদ্যুৎ বিতরণ বন্ধ হয়ে যায়, পরে কালিহাতী গ্রিডের সঙ্গে বাইপাস করে বিদ্যুৎ বিতরণ সচল করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply