ঘরের মাঠে দারুণ জয় পিএসজির

|

এমবাপ্পে নৈপূণ্যে দারুণ জয় পেয়েছে পিএসজি। ছবি: সংগৃহীত।

ঘরের মাঠে স্ট্রসবোর্গের বিপক্ষে ৪-২ গোলের দারুণ জয় পেয়েছে পিএসজি। তবে এ ম্যাচে না থেকেও ছিলেন লিওনেল মেসি। রীতিমতো চমক হয়ে হাজির হয়েছেন পিএসজি সমর্থকদের সামনে।

তার সঙ্গে ছিলেন দলটিতে যোগ দেয়া সার্জিও রামোসসহ অন্য তিন ফুটবলার। আগেই নিশ্চিত ছিল এ ম্যাচে খেলছেন না লিওনেল মেসি। কিন্তু ম্যাচ শুরুর আগে দারুণ চমক উপহার দিয়েছে পিএসজি। ফুটবলাররা মাঠে নামার আগে বেজে উঠে বাদ্য। ছিল আতশবাজি। আর রঙিন ধোঁয়ার মাঝ দিয়ে মাঠে হাজির এলএম থার্টি। সমর্থকদের লিও লিও ধ্বনিতে মুখরিত হয় পিএসজি’র মাঠ। এসময় সমর্থকদের অভিনন্দনের জবাব দেন মেসি। এ সময় তার সঙ্গে ছিলেন সার্জিও রামোস, আশরাফ হাকিমি, জর্জো ভাইনালডাম ও জিয়ানলুইজি ডোন্নারুম্মা।

এমন দিনে এমবাপ্পের নৈপুণ্যে সহজ জয় পেয়েছে পিএসজি। ম্যাচের তিন মিনিটেই মাওরো ইকার্দির গোলে লিড পায় স্বাগতিকরা। ২৫ মিনিটে পিএসজির দ্বিতীয় গোলটি আসে কিলিয়ান এমবাপ্পের পা থেকে। মিনিট দুয়েকের মাথায় এমবাপ্পের অ্যাসিস্টে স্কোরশিটে নাম তোলেন ড্রাক্সলার। বিরতির পর ১১ মিনিটের মধ্যে দুই গোল করে ম্যাচ জমিয়ে তোলে স্ট্রসবোর্গ। ৮১ মিনিটে আলেকজান্ডার জিকু লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় স্ট্রসবোর্গ। সেই সুযোগে পাবলো সারাবিয়ার গোল করলে ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply