তরুণ নাট্যনির্মাতা সাজ্জাদ সনি আর নেই

|

নির্মাতা সাজ্জাদ সনি।

না ফেরার দেশে চলে গেলেন সম্ভাবনাময় তরুণ টেলভিশন নাটক নির্মাতা সাজ্জাদ সনি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর।

রোববার (১৫ আগস্ট) রাত আড়াইটার দিকে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাজ্জাদ সনি। তার মৃত্যুতে নাট্য অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ফেসবুকে লিখেছেন, ‘শুনলি না কারো কথা? এভাবে চলে যায়? কত ছোট তুই। তোর জন্য কেন লিখতে হবে ‘রেস্ট ইন পিস’? তুই শান্তিতে ঘুমা। ভালোবাসা অফুরান ভাই আমার।’

নির্মাতা অনিমেষ আইচ লিখেছেন, ‘কি সুন্দর ছেলেটা। তিন দিন আগে ডিরেক্টর গিল্ডে আড্ডা দিলাম, বললাম ভাই তোরে কি সুন্দর লাগছে। আমাকে সম্মান করে চেয়ার এগিয়ে বসতে বললো। কত গল্প করলাম, কত পরিকল্পনা! এমন একটা তরতাজা প্রাণ চলে গেলো, বিকালে স্ট্রোক; রাতে মৃত্যু!!!’

এছাড়াও নির্মাতা মোস্তফা কামাল রাজ, হিমেল আশরাফসহ অনেকেই তার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড জানিয়েছে, সকাল সাড়ে ১১টা ৩০ মিনিটে সাজ্জাদ সনির মরদেহ শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য শিল্পকলা একাডেমিতে রাখা হবে। বেলা ১২ টায় সেখানে ১ম জানাজা হবে এবং তার নিজ এলাকায় নিকুঞ্জ ২ কেন্দ্রীয় জামে মসজিদে বাদ যোহর ২য় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবর স্থানে তাকে দাফন করা হবে।

/এস এন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply