রংপুরে শোবার ঘরে মিললো বৃদ্ধার গলাকাটা লাশ

|

ছবি: সংগৃহীত

রংপুর প্রতিনিধি:

রংপুরের পীরগাছার অন্নদানগর ইউনিয়নে নিজের ঘর থেকে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রাবেয়া বেগম (৬৫) নামের ওই বৃদ্ধা বাড়িটিতে একাই থাকতেন। পুলিশের ধারণা, আভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে হত্যাকান্ডটি সংঘটিত হয়ে থাকতে পারে।

আজ শনিবার (১৪ আগস্ট) সন্ধ্যায় লাশটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের উদ্ধৃতি দিযে পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানান, ইউনিয়নের রাধাকৃষ্ণ গ্রামের নিজ বাড়ি থেকে রাবেয়া বেগমের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। রাবেয়া ওই গ্রামের মৃত রহিম উদ্দিনের স্ত্রী। ওসি আরও জানান, রাবেয়া বেগমের দুই পুত্র সন্তান ঢাকায় থাকেন। ওই বাড়িতে একাই দীর্ঘদিন থেকে থাকতেন তিনি। আজ শনিবার দুপুর পর্যন্ত বৃদ্ধা রাবেয়ার সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীরা তার খোঁজ করেন। শয়ন ঘরে তালা লাগানো থাকায় প্রথমে প্রতিবেশীরা ভেবেছিলেন তিনি হয়তো অন্য কোথাও গেছেন। কিন্তু আশেপাশে কোথাও না পেয়ে দরজার ফাঁক দিয়ে দেখা যায় রক্তাক্ত অবস্থায় বৃদ্ধা মেঝেতে পড়ে আছে। তখন পুলিশে খবর দেয়া হয়। আমরা গিয়ে লাশ উদ্ধার করি।

প্রাথমিক তদন্তে ওসির ধারণা, এই হত্যাকান্ডের সাথে পারিবারিক বলয়ের আভ্যন্তরীন দ্বন্দ্ব জড়িত থাকতে পারে। রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করে ঘরের দরজায় তালা দিয়ে পালিয়ে গেছে। তবে কারা ঘটিয়েছে এই ঘটনা সেটি তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছেনা বলে জানান ওসি।

আজ শনিবার রাত সাড়ে ১০ টায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত রাবেয়ার দুই পুত্র বাড়ি এসে পৌছায় নি, তবে তারা ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। জানা গেছে, বাড়ি এসে বৃদ্ধার ছেলেরা বাদি হয়ে হত্যা মামলা করবেন। আগামীকাল রোববার (১৫ আগস্ট) ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply