পাবনায় অসহায় অ্যাম্বুলেন্স আরোহী রোগীদের কাছে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ৩

|

পাবনার অসহায় রোগীদের থেকে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতে আটক তারেক (২২), বাবু (১৮) ও রকি (২১)

পাবনা প্রতিনিধি:

পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা অসহায় অ্যাম্বুলেন্স আরোহী রোগীদের কাছে চাঁদাবাজির অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদে পুলিশ জানতে পারে হাসপাতালে কতিপয় বখাটে যুবক ভয়ভীতি প্রদর্শন করে বেসরকারী অ্যাম্বুলেন্স ব্যবহারকারী রোগীদের থেকে বলপ্রয়োগপূর্বক চাঁদা গ্রহণ করছে। এ সংবাদ জেনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান তাৎক্ষনিক নির্দেশ দেন এদেরকে গ্রেফতার করতে।

গতকাল শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে ঝটিকা অভিযান চালায় পুলিশ।

চাঁদাবাজির অভিযোগ পেয়ে টহল ডিউটিতে কর্মরত এসআই মিজানুর রহমান হাসপাতালে উপস্থিত হয়ে ভিকটিম আমজাদ শেখ এর সাথে কথা বলে জানতে পারেন যে, ভিকটিমের ৩ দিন বয়সী শিশুকে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করা হয়। ভিকটিম তার শিশু বাচ্চাকে নিয়ে সুজানগর থেকে নিয়ে আসা অ্যাম্বুলেন্স যোগে ঢাকা রওনা করার পথে কতিপয় বখাটে চাঁদাবাজ তাদের পথরোধ করে চাঁদা দাবী করে, আর না হলে তাদের অ্যাম্বুলেন্সে করে ঢাকা যাবে মর্মে ভয়ভীতি প্রদর্শন করে।

অসহায় আমজাদ শেখ ও তার নবজাতকের আর্তনাদে হাসপাতালে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হলে পুলিশ তাৎক্ষনিকভাবে শিশুটিকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করে। এবং গ্রেফতার করে তারেক (২২), বাবু (১৮) ও রকি (২১) নামের ৩ চাঁদাবাজকে। এসময় এ্যাম্বুলেন্সে চাঁদাবাজি সিন্ডিকেটের কতিপয় সদস্য পালিয়ে যায়।

ধৃত আসামিদের বিরুদ্ধে পাবনা সদর থানায় ইতোমধ্যে চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply