রাতে মাঠে নামছে পিএসজি, বাড়লো ফুটবল ভক্তদের অপেক্ষা

|

ফিট মেসিকেই মাঠে চান পচেত্তিনো।

২১ বছরের বার্সা জীবন শেষে মেসি এখন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) ফুটবলার। পিএসজিতে যোগ দেয়ার পর থেকে ফুটবল ভক্তদের অপেক্ষা মেসিকে প্যারিসের জার্সিতে দেখার জন্য। নতুন ক্লাবের হয়ে কবে মাঠে নামবেন মেসি?

আজ শনিবার (১৪ আগস্ট) দিবাগত রাত ১টায় স্ট্রাসবার্গের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। ইতোমধ্যে পিএসজির অফিসিয়াল ফেসবুক পেজে স্ট্রাসবার্গের বিপক্ষে ম্যাচের জন্য ২২ সদস্যের দল ঘোষণা করছে ফরাসি ক্লাবটি। সেই দলে অবশ্য নেই মেসির নাম। এমনকি নেইমারকেও রাখা হয়নি দলে। ফুটবল ভক্তদের অপেক্ষা আরও কিছুদিন বাড়লো মেসি, নেইমার, এমবাপ্পেকে একসাথে মাঠ মাতাতে।

শুধু দুই তারকা ফুটবলারই নয়, কোচ পচেত্তিনো ট্রেনিংয়ে দেরীতে যোগ করা কোনো খেলোয়াড়কে আজকের খেলায় রাখেনি পচেত্তিনো। সে তালিকায় আছে, ডিমারিয়া, মার্কু্ইনহোস, পারাদেস, ডোনারুম্মার নাম।

মেসিকে দলে না রাখা প্রসঙ্গে পিএসজি কোচ জানান, কোপার ফাইনালের পর মাত্র দ্বিতীয় দিনের মতো অনুশীলন হলো মেসির। এখন দেখার বিষয় সে কখন খেলার জন্য নিজেকে প্রস্তুত মনে করে। আমরা তার সঙ্গে কথা বলব, জানতে চাইব তার কী প্রয়োজন এবং কখন সে প্রস্তুত হতে পারে।

এর আগে মেসিও তার খেলায় ফেরা নিয়ে দিতে পারেননি নিশ্চয়তা। মেসি পিএসজিতে তার প্রথম সংবাদ সম্মেলনে জানায়, আমি মাত্র ছুটি থেকে ফিরেছি। এক মাসের মতো বিশ্রামে ছিলাম। সত্যি বলতে আমি জানি না কখন ফিরতে পারবো। আমাকে কিছু প্রস্তুতি নিতে হবে। পুরোদমে অনুশীলন শুরু করতে হবে। যখন আমি প্রস্তুত হব তখন খেলা শুরু করব।

মেসিকে পার্ক দেস প্রিন্সেসে দেখতে ফুটবল ভক্তদের অপেক্ষা করতে হতে পারে প্রায় এক মাস। ধারণা করা হচ্ছে তার অভিষেক হতে পারে ঘরের মাঠে, আগামী ১২ সেপ্টেম্বর ক্লেরমন্ট ফুটের বিপক্ষে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply