স্বাধীনতা দিবসের মতো গুরুগম্ভীর বিষয়ে কামরান আকমল কাণ্ডে হাসির বন্যা

|

ছবি: সংগৃহীত

কামরান আকমল টুইট করবেন আর তাতে অনিচ্ছাকৃতভাবে হাস্যরস তৈরি হয়নি, এমনটা খুব কমই দেখা গেছে। তবে এবার যেন তিনি ছাপিয়ে গেলেন নিজেকেও। পাকিস্তানের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জাতীয় পতাকা এবং কিছু গুরুত্বপূর্ণ স্থাপনার ছবি পোস্ট করেছেন টুইটারে, কিন্তু ঘটনা সেটা নয়। হ্যাপি ইন্ডিপেন্ডেন্স ডে লিখতে গিয়ে ভুল বানানে কামরান আকমল যা লিখেছেন তা দাঁড়ায়, হ্যাপি ইন্ডিপেন্স ডে।

আর তারপর থেকেই পাকিস্তানের সাবেক এই উইকেটকিপার নির্দয় সব ট্রলের শিকার হচ্ছেন। একজন লিখেছেন, ব্রিটিশরা আমাদের ভাষার যে বারোটা বাজিয়েছিল, তার প্রতিশোধ নেয়া একমাত্র ব্যক্তি আপনি। ভাই, আপনার প্রতি বিনম্র শ্রদ্ধা।

ছবি: সংগৃহীত

কেউ লিখেছেন, ডিকশনারিকে সংশোধন করার এটাই উপযুক্ত সময়। আরেকজন লিখেছেন, সবার জন্য কিবোর্ডে অটো কারেক্ট অপশন থাকে, আর আপনার জন্য আছে ‘অটো রং’ অপশন।

এর আগে আবদুল রাজ্জাকের সাথে একটি ছবি পোস্ট করে এমন হাসির বন্যাই বইয়ে দিয়েছিলেন কামরান আকমল। সেই টুইটটাও আবার আলোচনা এসেছে কামরানের এবারের কাণ্ডে।

সেই টুইটে আবদুল রাজ্জাককে মাদার ফ্রম অ্যানাদার ব্রাদার বা, আরেক ভাইয়ের মা হিসেবে অভিহিত করেন। যদিও তিনি ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার লিখতে চেয়েছিলেন বলেই মনে করে নেটিজেনরা। এ কারণে তাকে ঘিরে হাস্যরসটাও হয়েছিল অনেক বেশি। তবে এবারও কম হচ্ছে না।

/এমই


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply