বউয়ের সাথে কিংবা একা, অথবা বিড়াল, যার সাথেই ছবি দেই সমস্যা: নিলয়

|

স্ত্রী তাবাসসুম হৃদির সঙ্গে নিলয়ের ছবিটি তার ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

সম্প্রতি নিজের দ্বিতীয় বিয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জানিয়েছেন আলোচিত অভিনেতা নিলয় আলমগীর। বিয়ের অনুষ্ঠানে ছবি তুলেছেন এক হাজারের ওপর। কিন্তু গালি খাওয়ার ভয়ে সেগুলো শেয়ার করতে পারছেন না ফেসবুকে।

শনিবার (১৪ আগস্ট) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এমন কথা জানিয়েছেন এ অভিনেতা। নিলয় আলমগীরের দ্বিতীয় বিয়ে এটি। মাসখানেক আগে বিয়ে করলেও বিষয়টি জানিয়েছেন গত বুধবার। ফেসবুকে বিয়ের কিছু ছবি আপলোড করে খবরটি প্রকাশ করেন নিলয়। সেই থেকেই স্ত্রী তাবাসসুম হৃদির সঙ্গে তার ছবি পোস্ট করলেই বাজে মন্তব্যের শিকার হচ্ছেন তিনি ও তার স্ত্রী। নেটিজেনদের এমন আচরণে হতাশ নিলয়।

নিলয় ফেসবুকে একটি স্ট্যাটাসে লিখেন, বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউ এর সাথে হাসি খুশি ছবি দিলে কমেন্ট করছে এত নির্লজ্জ কেন আপনি, ২য় বিয়ে করেছেন আবার বউ এর সাথে ছবি দেন। একা ছবি দিলাম তাতেও সমস্যা বিয়ের পর একা ছবি কেনো। আমার বিড়াল এর সাথে ছবি দিলাম সেটাও সমস্যা।

তিনি আরও লিখেন, এক হাজারের ওপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছিনা। আমার এতো ছবি নিয়ে এখন আমি কোথায় যাবো?

উল্লেখ্য, ২০১৬ সালের জানুয়ারি মাসে মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে বিয়ে করেন নিলয়। সেই বিয়ে টেকেনি। আলোচনার মাধ্যমে দুই তারকা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply