মেসিবিহীন বার্সার টিকেট বিক্রিতে ধস

|

ছবি: সংগৃহীত

ইতোমধ্যে শুরু হয়ে গিয়েছে লা লিগার নতুন মৌসুম। রোববার (১৫ আগস্ট) রাতে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে লা লিগার জায়ান্ট বার্সেলোনা।

এই ম্যাচে প্রায় ১৭ মাস পর মাঠে ফেরার সুযোগ পাচ্ছে কাতালান ক্লাবটির দর্শকরা। এ ম্যাচকে ঘিরে তুমুল আগ্রহ-উত্তেজনা দেখা যাওয়ার কথা ছিল বার্সা ভক্তদের মাঝে। কিন্তু ক্লাবটির সমর্থকদের কাছ থেকে তেমন কোনো সাড়া পাওয়া যাচ্ছে না।

করোনার কারণে ধারণক্ষমতার এক-তৃতীয়াংশ দর্শক মাঠে প্রবেশের অনুমতি দেয় লা লিগা। সেই হিসেবে বার্সেলোনার মাঠ ন্যু ক্যাম্পে ধারণক্ষমতার এক-তৃতীয়াংশেরও কম দর্শক মাঠে প্রবেশের অনুমতি দিয়েছে ক্লাবটি। কিন্তু লিগের উদ্বোধনী ম্যাচের এখন পর্যন্ত প্রায় অর্ধেক টিকিট অবিক্রিত রয়ে গেছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারো এএস জানিয়েছে, রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচটিতে ২৯ হাজার ৮০৩টি টিকিট বিক্রি করতে পারবে বার্সেলোনা। কিন্তু শুক্রবার পর্যন্ত এ ম্যাচটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন মাত্র ১৫ হাজার ৮২০ জন। অর্থাৎ এখনও প্রায় ১৪ হাজার টিকিট অবিক্রিত আছে।

অথচ এমনটি এর আগে কখনও দেখা যায়নি। প্রতি মৌসুমেই টিকিটির জন্য দর্শকদের আবেদন আসন সংখ্যা ছাড়িয়ে উপচে পড়ে। অনেককে ফিরিয়ে দেওয়া হয়। আর দেড় বছরের বেশি সময় পর খেলা দেখার সুযোগ পেয়েও টিকিট কিনতে আবেদনে সাড়া দিচ্ছে না দর্শকরা।

খেলা দেখায় সমর্থকদের এই অনীহার পেছনে একমাত্র কারণ হিসেবে মেসির অনুপস্থিতিকে দায়ী করা হচ্ছে।

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো বলছে, বার্সার হয়ে আর মাঠে নামবে না মেসি। তাই হয়ত মেসিভক্তরা লা লিগা থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বহু বার্সা সমর্থকরাও খেলা দেখায় আগ্রহ হারিয়েছেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply