আবারও আলোচনায় বাঁধন

|

অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ছবি: সংগৃহীত।

আবারও আলোচনায় রেহানা মরিয়ম নূর চলচ্চিত্রের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। কান চলচ্চিত্রের কোনো খবর নয়, এবার ভারতের খ্যাতিমান পরিচালক সৃজিত মুখার্জির বানানো প্রথম ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’তে অভিনয় করে নজর কেড়েছেন।

৭৪তম কান চলচ্চিত্র উৎসবের আঁ সের্ত্যাঁ রেগার বিভাগে নির্বাচিত রেহানা মরিয়ম নূর চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। চলচ্চিত্রে বাঁধনের অভিনয় জিতে নেয় দর্শক হৃদয়।

কানের সেই রেশ কাটতে না কাটতেই এবার সৃজিত মুখার্জির বানানো প্রথম ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’তে অভিনয় করে আবারও আলোচনায় বাঁধন।

থ্রিলার ধর্মী এই ওয়েব সিরিজে মুশকান জুবেরির চরিত্রায়ন ও সৃজিত মুখার্জির সাথে কাজের অভিজ্ঞতা যমুনা টেলিভিশনকে জানিয়েছেন এই দর্শক নন্দিত অভিনেত্রী।

আজমেরী হক বাঁধন বলেন, রেহানা এবং মুশকানের দুইটা চরিত্র একেবারেই আলাদা। তাদের শুধু বাহ্যিক গঠন বা বাহ্যিক রূপটা না, তাদের মনস্তাত্ত্বিক জায়গা থেকেও তারা একেবারেই আলাদা।

অভিনেত্রী বলেন, এই চরিত্রটি যখন আমার কাছে এসেছে তখন আমার মনে হয়েছে হাঁ আমি এটি আসলে করতেই চাই। কারণ, এই চরিত্র পাওয়ার মত সৌভাগ্য অনেকেরই হবে না হয়তো।

ক্যারিয়ারের ১৫ বছর পার করা এই অভিনেত্রী এবার সামনের পথ চলতে চান হিসেব করেই।

আজমেরী হক বাঁধন বলেন, আমি এখন নিজেকে একজন সত্যিকারের মানুষ গড়ার প্রক্রিয়ায় আছি। এর মাঝে কাজ পেলে আমার যদি মনে হয় আমি এই চরিত্রে অভিনয় করতে চাই তবে আমি সেটি করব।

মানুষের ভালোবাসা ও সমর্থন সবসময়ই বিশেষ মনে হয় গুণী এই অভিনেত্রীর।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply