নোয়াখালীতে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

|

নিহত হারুনুর রশীদ মোল্লা।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলায় বিএনপি নেতা হারুনুর রশীদ মোল্লাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় রমিজ উদ্দিন ও গিয়াস উদ্দিন নামে আরও দুইজন আহত হয়েছে। নিহত হারুনুর রশীদ মোল্লা উপজেলার আন্ডারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।

শুক্রবার (১৩ আগস্ট) রাত আটটার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের চৌকিদার হাটের পশ্চিমে তালতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই আমিনুল হক জানান, গত কয়েক দিন আগে নিহতের ছেলে সজিবের সাথে কয়েকজন যুবকের বাকবিতন্ডা হয়। এ ঘটনার জের ধরে ১৫-২০ জনের সংঘবদ্ধ অস্ত্রধারী দল শুক্রবার সন্ধ্যার পর থেকে স্থানীয় চৌকিদার বাজারসহ বিভিন্ন স্থানে সজিবকে হত্যার উদ্দেশ্যে খুঁজতে থাকে। সজিবের বাবা হারুনুর রশীদ মোল্লা এ খবর পেয়ে ছেলেকে বাঁচানের জন্য মোটরসাইকেল নিয়ে রাত পৌনে আটটার দিকে স্থানীয় চৌকিদার বাজারের উদ্দেশ্যে রওনা দেয়। যাত্রাপথে তিনি স্থানীয় তালতলা নামক স্থানে পৌঁছালে অস্ত্রধারীদের মুখোমুখি হন। এ সময় অস্ত্রধারী সন্ত্রাসীরা তাকে গুলি করে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

এ সময় তার সাথে ভাতিজা রমিজ উদ্দিনকেও এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে সন্ত্রাসীরা। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিএনপি নেতা মোল্লাকে মৃত ঘোষণা করে। মারাত্মক আহত অবস্থায় তার ভাতিজা রমিজ নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।গিয়াস উদ্দিন নামে এক হামলাকারীও আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। তবে সে কিভাবে আহত হয়েছে এ বিষয়ে তাৎক্ষণিক কিছু জানা যায়নি।

উল্লেখ্য, নিহত হারুনুর রশীদ মোল্লা ২০১১ সালে বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে আন্ডারচর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন এবং ২০১৬ সালে তিনি ধানের শীষ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করেন।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply