সেই পাষণ্ড আটক

|

স্টাফ রিপোর্টার, নওগাঁ

নওগাঁর পত্নীতলা উপজেলার আকবরপুরে চোর অপবাদে যুবক নির্যাতনের ঘটনায় জরিত পাষণ্ড নূরনবী (২৫) নামে  এক যুবককে আটক করেছে পুলিশ। বিকেল সাড়ে ৪ টার দিকে তাকে আটক করা হয়।

নূরনবী পত্নীতলা উপজেলার ভগবানপুর গ্রামের ইজাবুল হোসেনের ছেলে। সে আকবরপুর ইউনিয়ন পরিষদের তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তার দায়িত্ব পালন করছিলো বলে পুলিশ জানিয়েছে।

পত্নীতলা থানার ওসি মাজাহার জানান, হাটের মধ্যে টাকা চুরির অভিযোগে শুক্রবার বিকেলে স্থানীয়রা এক যুবককে আটক করে। পরে তাকে ইউনিয়ন পরিষদের সামনে নিয়ে গিয়ে নির্যাতন চালানো হয়। নির্যাতনের সময় নূরনবী নেতৃত্ব দেন ও নিজেই লাঠি দিয়ে মারপিট করে।

নির্যাতনকারীরা যুবকের পা বেঁধে বাঁশে ঝুলিয়ে লাঠি দিয়ে বেদম মারপিট চালিয়ে নির্যাতন চালায়। শনিবার রাতে ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ভাইরাল হয়।

নির্যাতনের সংবাদ যমুনা নিউজে প্রকাশ হবার পর দুপুরে পত্নীতলা থানা পুলিশ ঘটনা খতিয়ে দেখতে ঘটনাস্থলে যায়। এসময় আটক করা হয় নূরনবীকে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে নির্যাতিত যুবকের নাম পরিচয় এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে ঘটনার সাথে জড়িতদের দ্রুতই আটক ও ভিকটিমকে খুঁজে বের করা হবে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply