পদ্মা সেতুর পিলারে কেন ফেরির ধাক্কা এ প্রশ্ন আমারও: সেতু মন্ত্রী

|

পদ্মা সেতু পরিদর্শনে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

পদ্মা সেতুতে বারবার কেন ফেরির ধাক্কা লাগছে তা নিয়ে প্রশ্ন তুলেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, পদ্মা সেতুর পিলারে এ নিয়ে চারবার ধাক্কার ঘটনা ঘটেছে। এ ঘটনাকে তুচ্ছ কোন ঘটনা ও নিছক কোন দুর্ঘটনা অথবা চালকের অদক্ষতা বলে এড়িয়ে যাওয়া ভুল হবে। এখানে কোনো ষড়যন্ত্র আছে কি না অন্তর্ঘাত আছে কি না তদন্ত করে দেখতে হবে।

শুক্রবার (১৩ আগস্ট) বিকালে পদ্মা সেতুর পিলারে বারবার ফেরি ধাক্কার ঘটনায় মুন্সিগঞ্জে পদ্মা সেতুর মাওয়া প্রান্ত পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর পিলারে কেন ফেরির ধাক্কা এ প্রশ্ন আমারও। সেনাবাহিনীকে বলবো এ ব্যাপারে গভীরভাবে তদারকি করার জন্য দরকার। এখানে সর্ষের মধ্যে ভূত আছে কিনা তাও খতিয়ে দেখতে হবে।

তিনি আরও বলেন, পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। এখনও এর পিছনে অনেক লোক লেগে আছে। দেশে বিদেশ থেকেও লেগে আছে। বারবার কেন ঘটছে ধাক্কার ঘটনা। পদ্মা সেতু এখন জাতীয় সম্পদ। সারাদেশের মানুষের অনুভূতিতে আঘাত আসে। সেতুটি গোটা জাতির সম্পদ। জাতীয় ভাবে মানুষ আহত হচ্ছে। এভাবে কেন বারবার পদ্মা সেতুতে আঘাত লাগছে এর জন্য আজ শুক্রবার সন্ধ্যায় সভা হবে।

সেতু মন্ত্রীর পরিদর্শন কালে আরও উপস্থিত ছিলেন, সেতু বিভাগের সচিব মো. আবু বক্কর ছিদ্দিক, পদ্মা সেতুর প্রকল্প পরিচালক মো. শফিকুল ইসলাম, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান সৈয়দ তাজুল ইসলাম, মুন্সিগঞ্জের জেলা প্রশাসক কাজী নাহীদ রসুল, পুলিশ সুপার আব্দুল মোমেন, পদ্মা সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা ৯৯ কম্পোজিট বিগ্রেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান, বিআইডব্লিউটিসির পরিচালক (বাণিজ্য) আশিকুজ্জামান প্রমুখ।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply