খাগড়াছড়িতে সেনাবাহিনীর পৃথক অভিযান; অস্ত্র-গুলিসহ আটক ৪

|

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি সেনা রিজিওনের অভিযানে অস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, ওমর চাকমা ও রকেট চাকমা। ভোর রাতে সেনাবাহিনীর বাঘাইহাট জোনের উত্তর বঙ্গলতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি, হত্যাসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত হওয়ার অভিযোগ রয়েছে।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দুর্গম এলাকায় বিশেষ অভিযান চালায় সেনাবাহিনী। অভিযানের একপর্যায়ে আটক করা হয় ওমর চাকমা ও রকেট চাকমাকে। এ সময় তল্লাশিকালে তাদের কাছ থেকে একটি এলজি, পিস্তল, দুই রাউন্ড গুলি, চাঁদা আদায়ের রশিদ বই এবং নাশকতামূলক পরিকল্পনার তথ্য উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের রাঙ্গামাটির বাঘাইছড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে, খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় নিয়মিত অভিযানের অংশ হিসেবে গাঁজা ও মদসহ দু’জনকে আটক করেছে সেনাবাহিনী। লক্ষ্মীছড়ি সেনা জোনের আওতাধীন মাষ্টা পাড়া এলাকা থেকে ধুনচাই মারমা ওও সুইচিং মারমাকে আটক করা হয়। এ সময় ৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে লক্ষ্মীছড়ি থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply