সবার শীর্ষে রাশমিকা!

|

সবাইকে ছাড়িয়ে শীর্ষে রাশমিকা মান্দানা! ছবি: সংগৃহীত

ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাতি পাওয়া অভিনেত্রী রাশমিকা মান্দানা অভিনয়ে ছড়িয়ে যাচ্ছেন মুগ্ধতা। পাশাপাশি তার মিষ্টি হাসিতে জয় করে নিয়েছেন অগণিত মানুষের মন। এবার দক্ষিণের সব নায়িকাকে ছাড়িয়ে শীর্ষস্থান দখল করেছেন এই অভিনেত্রী। তবে সিনেমাতে নয়, শীর্ষস্থান দখলে নিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে।

সম্প্রতি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা ২০ মিলিয়নের মাইলফলক স্পর্শ করেছে। এর আগে এতো পরিমাণ ইনস্টাগ্রাম অনুসারী আর কোনো দক্ষিণের নায়িকা অর্জন করতে পারেনি। এতে রাশমিকা পেছনে ফেলেছেন তুমুল জনপ্রিয় পূজা হেগড়ে, রাকুল প্রীত সিং ও কিয়ারা আদভানির মতো তারকাদের।

এই অর্জনটি ভক্তদের সঙ্গেও শেয়ার করে নিয়েছেন রাশমিকা। নিজের ছবিসহ একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেন, ২০ মিলিয়ন মনে হচ্ছে! আই লাভ ইউ! তার এই পোস্টে ভক্তদের পাশাপাশি বহু তারকাও শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে আত্মপ্রকাশ করেন রাশমিকা মান্দানা। এরপর তেলেগু সিনেমায় এসে পান জনপ্রিয়তা। তার ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘সারিলেরু নীকেবারু’ সিনেমাগুলো দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছিল।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply