গাইবান্ধায় দুই বন্ধুর লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ১

|

ছবি: সংগৃহীত

গাইবান্ধা প্রতিনিধি:

একই রশিতে গাইবান্ধা সদরে মৃণাল ও সুমন নামের দুই বন্ধুর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় দুই ব্যক্তির নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে। দুই আসামির মধ্যে প্রদীপ কুমার (২৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক রয়েছে নিতাই চন্দ্র (৩৪) নামের অপর আসামি।

নিহত সুমন চন্দ্রের বাবা সুশান্ত চন্দ্র দাস বাদী হয়ে বৃহস্পতিবার রাতে সদর থানায় এই মামলাটি দায়ের করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদার রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, দুই বন্ধুকে হত্যার ঘটনায় এক আসামি গ্রেফতার হলেও অপরজন পলাতক রয়েছে। মামলাটি তদন্তের দায়িত্ব পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেফতার আসামিকে বিকেলে আদালতে নেয়া হবে। জিজ্ঞাসাবাদের জন্য আসামির রিমান্ড চেয়ে আদালতে আবেদন করার কথাও জানান তিনি।

নিহতের স্বজনদের অভিযোগ, ঢাকা যাওয়ার কথা বলে গত দুইদিন আগে বাড়ি থেকে বের হয় মৃণাল ও সুমন। একসঙ্গে একই রশিতে গলায় ফাঁস দিয়ে
আত্মহত্যা করেনি মৃণাল ও সুমন। পূর্ব শত্রুতার জেরেই তাদেরকে হত্যার পর গাছে লাশ ঝুলিয়ে রাখে গ্রামের প্রদীপ ও নিতাইসহ অজ্ঞাত কয়েকজন। হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে তাদের ফাঁসির দাবিও জানান তারা।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে সদর উপজেলার পাঠানডাংগা মাঝিপাড়া গ্রাম থেকে একটি গাছের বাগান থেকে ঝুলন্ত অবস্থায় মৃণাল ও সুমনের লাশ উদ্ধার করে পুলিশ।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply