রামোস-মেসির খুনসুটি

|

কিছুদিন আগে ভাবাও যেত না এমন দৃশ্য, তবে এরপর থেকে এমন দৃশ্য দেখতেই অভ্যস্ত হয়ে উঠবে ফুটবলপ্রেমীরা।

চিরশত্রু সার্জিও রামোসের সাথে লিওনেল মেসি মেতেছেন খুনসুটিতে! মেসিকে কিলিয়ান এমবাপ্পে নিয়েছেন আপন করে। আর বন্ধু নেইমার পরিচিত করে দিয়েছেন অন্য সব পিএসজি সতীর্থদের সাথেও। বার্সেলোনা ছাড়লেও যেন নিজের পরিচিত ভুবনেই এলএমথার্টি। নতুন ক্লাব পিএসজিতে প্রথম দিনের অনুশীলন কেমন কেটেছে মেসির।

একেই বলে শত্রুর সঙ্গে বসবাস, চিরপ্রতিদ্বন্দ্বী সার্জিও রামোসের সাথে লিওনেল মেসি খেলবেন একই ক্লাবে! সেটি হয়তো ভাবনাতেও ছিলো না লিওনেল মেসির কিংবা কারোরই। কিন্তু ভাগ্য আজ দু’জনের পথ করেছে এক, অংশীদার করেছে একই ড্রেসিংরুমের। তাই পিএসজিতে প্রথম দিনের অনুশীলনে সবচেয়ে বেশি আলোচিত হলো সেই চিরশত্রু রামোসের সাথে লিও মেসির সাক্ষাত ও খুনসুটি।

মেসির আগমন নিয়ে কিছুটা নিরব ভুমিকায় থাকা কিলিয়ান এমবাপ্পেও জানিয়েছেন উষ্ণ অভ্যর্থনা। উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন স্বদেশী কোচ মাওরিসিও পচেত্তিনোর কাছ থেকেও। এলএমথার্টিকে বরণ করে নিয়েছেন পিএসজি’র হয়ে খেলা তার আর্জেন্টাইন সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া, কেইলর নাভাস, ডোনারুমা অন্যরা।

প্রথম দিনের শুরুতেই ফিটনেস ট্রেনিংয়ে ঘাম ঝরিয়েছেন মেসি। এরপর বল নিয়ে দেখিয়েছেন ঝলক। অনুশীলনে খুনসুটিতে মেতেছেন সতীর্থদের সাথে। মেসির আগমনে সবচেয়ে বেশি খুশি হয়েছেন যিনি, সেই নেইমারের সঙ্গে মেসিকে দেখা গেছে অনুশীলনের একবারে শেষ মুহূর্তে। প্রিয় বন্ধুর সঙ্গে আবারো এক জার্সিতে মেসি লড়বেন তার নতুন লক্ষ্য পূরণে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply