চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক ডালিম

|

চিরনিদ্রায় শায়িত হলেন যমুনা টেলিভিশনের চুয়াডাঙ্গা প্রতিনিধি আরিফুল ইসলাম ডালিম। বৃহস্পতিবার দিবাগত রাতে নামাজে জানাজা শেষে চুয়াডাঙ্গা সদরের জান্নাতুল মওলা কবরস্থানে দাফন করা হয়েছে করোনা আক্রান্ত হয়ে অকালে চলে যাওয়া এই সাংবাদিককে।

এর আগে, রাত সাড়ে ১১টার দিকে ডালিমের মরদেহ ঢাকা থেকে চুয়াডাঙ্গায় পৌঁছায়। প্রথমে নেয়া হয় তার নিজ বাসভবনে। সেখানে তৈরি হয় হৃদয়বিদারক পরিবেশ। মধ্যরাতেও অনেকেই শেষবারের মতো তাকে দেখতে ছুটে আসেন। আসেন বিভিন্ন গণমাধ্যমকর্মী, রাজনৈতিক ব্যক্তিত্ব, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

আরিফুল ইসলাম ডালিম করোনা আক্রান্ত হয়ে গত ২৩ জুলাই স্থানীয় হাসপাতালে ভর্তি হন। অবস্থা গুরুতর হওয়ায় সড়কপথে আজ ঢাকায় আনা হচ্ছিলো তাকে। দুপুর নাগাদ সাভারের আমিনবাজার এলাকায় পৌঁছালে হার্ট অ্যাটাক হয় আরিফুল ইসলামের। দ্রুত নেয়া হয় নিকটবর্তী এনাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন তাকে।

সহকর্মীর অকাল প্রয়াণে শোকাহত যমুনা টেলিভিশন পরিবার। কর্মজীবনে যমুনা টেলিভিশনের পাশাপাশি দেশ রূপান্তর এবং ইউএনবির স্থানীয় প্রতিনিধি ছিলেন আরিফুল ইসলাম ডালিম। ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply