১২ ঘণ্টার ব্যবধানে দুই ভাইয়ের প্রাণ গেল করোনায়

|

একই দিনে করোনায় প্রাণ হারালেন দুই সহোদর মজিবার সরদার (৭০) ও আমজাদ সরদার (৬৫)।

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার কালিগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী বড় ভাইয়ের দাফন সম্পন্ন হওয়ার কয়েক ঘণ্টা পরই খবর এলো তার মেজো ভাইও করোনায় মারা গেছেন। এক দিনে দুই ভাইয়ের মৃত্যুতে শোকার্ত পরিবারটিতে এখন শুধুই আর্তনাদ আর আহাজারি।

আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) ভোর রাতে ও বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই দুই সহোদরের মৃত্যু হয়।

নিহত মজিবার সরদার (৭০) ও আমজাদ সরদার (৬৫) কালিগঞ্জের মৌতলা ইউনিয়নের পারমন্দকাটি গ্রামের মৃত রাসেক আলী সরদারের ছেলে। করোনায় শনাক্তের পর আট দিন আগে আমজাদ সরদারকে ও তিন দিন আগে মজিবার সরদারকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভোররাতে বড় ভাই মজিবার সরদারের মৃত্যুর পর বিকেল ৩টার দিকে মারা যান অপর ভাই আমজাদ সরদার। ৩ ভাইয়ের মধ্যে মজিবার সরদার বড় ও আমজাদ সরদার মেজো। বড় দুইভাইকে একই দিনে হারিয়ে ছোট ভাই আব্দুর রউফ সরদার এখন শোকাহত ও হতবাক হয়ে নির্বাক তাকিয়ে আছেন।

এই পরিবারের জামাতা হুমায়ুন কবীর জানান, আক্রান্ত হওয়ার পর ৮ দিন আগে আমজাদ সরদারকে সাতক্ষীরা মেডিকেলে ভর্তি করা হয়। আর তিন দিন আগে ভর্তি করা হয়েছিল মজিবার সরদারকে। আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) ভোর রাতে মজিবার সরদার ও বিকেলে আমজাদ সরদার মারা গেছেন।

জানা গেছে, মজিবার সরদারের তিন ছেলে ও এক মেয়ে আর আমজাদ সরদারের দুই ছেলে ও দুই মেয়ে। গোটা পরিবারটিতে এখন চলছে শোকের মাতম।

মৌতলা ইউপি চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম বলেন, সকালে এক ভাইয়ের দাফন হয়েছে। বিকেলে আরেক ভাই মারা গেছেন। তারও দাফনের প্রস্তুতি চলছে। এক দিনে দুই ভাই করোনায় মারা যাওয়ায় পরিবার ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply