নাটোরে সরকারি খাদ্য গুদাম থেকে ৫৯১ বস্তা পচা চালসহ ট্রাক জব্দ

|

নাটোরে ৫৯১ বস্তা পচা ও নিম্নমানের চালসহ একটি ট্রাক জব্দ করেছে প্রশাসন।

স্টাফ রিপোর্টার:

নাটোরে ৫৯১ বস্তা পচা ও নিম্নমানের চালসহ একটি ট্রাক জব্দ করেছে প্রশাসন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে অভিযান চালিয়ে শহরের বড়গাছা এলাকার সরকারি খাদ্য গুদাম থেকে এসব পচা ও নিম্নমানের চালসহ ১ একটি ট্রাক জব্দ করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন জানান, গত বুধবার (১১ আগস্ট) রাতে সিরাজগঞ্জের কামারখন্দ এলাকার একটি আড়ৎ থেকে ৫৯১ বস্তা পচা ও নিম্নমানের চাল নিয়ে একটি ট্রাক সরকারি খাদ্য গোডাউনে আসে। আজ বৃহস্পতিবার সকাল থেকে চালগুলো ৬নং গোডাউনে মজুদ করা হচ্ছিল।

সরকারি খাদ্য গুদামে পচা চাল মজুদ করার সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় প্রশাসন। এ সময় পচা চাল মজুদের সত্যতা পেয়ে চালসহ ট্রাকটি জব্দ করা হয়। খবর পেয়ে পুলিশ ও জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্রলাল চাকমা ঘটনাস্থলে পৌঁছান। নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার ৩টি চালকলের নামে পচা চালগুলো গোডাউনে প্রবেশ করানো হচ্ছিল।

এ ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানান কর্মকর্তারা। নাটোর পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলালুজ্জামান বেলুসহ তিনজন মিল মালিকের নামে চালগুলো গোডাউনে মজুদ করছিল। নিম্নমানের চালের বিষয়ে কথা বলতে তার ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply