মেসিকে রামোস, ‘আমার বাসায় চলে আসো’

|

সপরিবারে মেসিকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানালেন রামোস।

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফ্রান্সের জায়ান্ট ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন লিও মেসি। নতুন দল, নতুন শহর, নতুন দেশ, সামলে নিতে সময় প্রয়োজন মেসির। যার শুরুটা হবে প্যারিসে নতুন বাড়ি খোঁজার মাধ্যমে।

বর্তমানে তিন সন্তানসহ স্ত্রীকে নিয়ে প্যারিসের একটি হোটেলে অবস্থান করছেন মেসি। যা পছন্দ হচ্ছে না তার এক সময়ের চিরপ্রতিদ্বন্দ্বী সার্জিও রামোসের। তাইতো সপরিবারে মেসিকে আমন্ত্রণ জানালেন তার বাসায় চলে আসতে। এমনটাই দাবি করেছে খেলাধুলা বিষয়ক স্প্যানিশ স্পোর্টস দৈনিক এস।

দৈনিক এস’র প্রতিবেদনে বলা হয়, গত মার্চ মাসে যখন মেসি বার্সা ছাড়ার গুঞ্জন চলছিলো তখন রামোস ঠাট্টা করেই মেসিকে বলে, তুমি যদি রিয়াল মাদ্রিদে যোগ দাও তাহলে প্রথম সপ্তাহ আমার বাড়িতেই থাকতে পারবে। আমার বাড়ি অনেক আরামদায়ক।

এই ঘটনার প্রায় পাঁচ মাস পর ওই ঠাট্টাই সত্যি হয়ে গেল। মাসখানেক আগে ফরাসী ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন রামোস। ইতোমধ্যেই রামোস পরিবার নিয়ে থিতু হয়েছেন প্যারিসে। নতুন দেশের, নতুন শহরে বাড়ি খুঁজতে যে সময় লাগবে তা ঠিকই জানেন রামোস। তাইতো মাঠের অতীত সম্পর্ক ভুলে বর্তমান ক্লাব সতীর্থ মেসিকে বাসা খুঁজে না পাওয়া পর্যন্ত নিজের বাসায় থাকার আমন্ত্রণ জানিয়েছেন রামোস।

প্রতিবেদনটিতে বলা হয়, রামোস মেসিকে বলেন, হোটেলে না থেকে প্যারিসে বাসা খুঁজতে যতদিন সময় লাগবে ততদিন তুমি আমার বাসায় থাকো।

শুধু তাই নয়, সাবেক এই বার্সা তারকা পিএসজিতে যোগ দেয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রামোস লিখেন, ‘কে এমনটা ভেবেছিল, ঠিক না লিও? স্বাগত, স্বাগত, স্বাগত।’

মাদ্রিদ ও বার্সার প্রতীক হয়ে যাওয়া দুই চিরপ্রতিদ্বন্দ্বী যে একই ক্লাবের হয়ে খেলবেন, তার অস্তিত্ব হয়তো ছিল কেবল সমর্থকদের সুদূরতম কল্পনায়। কিন্তু আজ তা বাস্তব। নিয়তির ফেরে পুরনো দুই শত্রু এখন লড়বেন কাঁধে কাঁধ মিলিয়ে।

/এনএইচএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply