বাংলাদেশের জয় উদযাপন ভিডিও নিয়ে অস্ট্রেলিয়া দলে ঝগড়া

|

ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইট ‘ক্রিকেট ডটকম ডট এইউ’র ছবি।

বাংলাদেশের সিরিজ জয় উদযাপনের ভিডিও নিয়ে ঝগড়া বেধে গিয়েছিল অস্ট্রেলিয়া দলে। তৃতীয় টি-টোয়েন্টি জয়ের পর বাংলাদেশের উদযাপনের মুহূর্তগুলো নিয়ে একটি কম্পাইল ভিডিও প্রকাশ করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইট। আর এতেই ওয়েবসাইটে নিযুক্ত দুই কর্মীর উপর ক্ষোভ ঝেড়েছিলেন কোচ জাস্টিন ল্যাঙ্গার ও ম্যানেজার গ্যাভিন ডোভি। অবশ্য নিজেদের সিদ্ধান্তে এখনো অটল আছেন ঐ দুই কর্মী। ওয়েবসাইট থেকে সরানো হয়নি ভিডিওটি।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইট ‘ক্রিকেট ডটকম ডট এইউ’র হয়ে বাংলাদেশ সফরে এসেছিলেন দুই কর্মী। তাদের কাজ ছিল বাংলাদেশ ও অস্ট্রেলীয় ক্রিকেট দলের বিভিন্ন কর্মকাণ্ডের ভিডিও তাদের ওয়েবসাইট ও টুইটারে পোস্ট করা।

তৃতীয় ম্যাচ শেষে টিম হোটেলে ঘটে ঘটনাটি। প্রথমে ম্যানেজার ডোভি এরপর কোচ ল্যাংগার সেই কর্মীদের কাছে বলেন প্রতিপক্ষের উৎসবের ভিডিও ওয়েবসাইটে প্রকাশ করা তাদের উচিত হয়নি ।

তবে ঐ দুই কর্মীই নিজেদের যুক্তিতে অটল ছিলেন। ল্যাঙ্গার আর ডোভিকে বোঝানোর চেষ্টা করেন ব্যাপারটা। একপর্যায়ে আলোচনা রীতিমতো ঝগড়ায় পরিণত হয়। টিম হোটেলে অনেকের সামনেই ঘটা ঘটনাটিতে অস্ট্রেলীয় ক্রিকেটাররাও বিব্রত বোধ করছিলেন ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply