রোড ট্রিপে যাচ্ছেন ক্যাটরিনা-আলিয়া-প্রিয়াঙ্কা

|

ছবি: সংগৃহীত

বলিউডের ছবিতে একাধিক অভিনেতাদের বন্ধুত্ব নিয়ে সিনেমা বহু হয়েছে। তবে অভিনেত্রীদের নিয়ে তেমনটা দেখা যায়নি। সেই অভাব আপাতত মিটিয়ে দিতে চলেছেন পরিচালক ফারহান আখতার। মঙ্গলবার ১০ আগস্ট তার পরবর্তী ছবির কথা ঘোষণা করলেন ফারহান। ছবির নাম ‘জি লে জারা’। ছবির সবচেয়ে রোমাঞ্চকর বিষয় হল বলিউডের তিন শীর্ষ অভিনেত্রীকে এক সাথে দেখা যাবে ফ্রেমে।

একটি রোড ট্রিপের গল্প বলা হবে সেখানে। ফলে ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কাকে অনস্ক্রিন যেতে হবে ভ্রমণে। অতীতের সেই ছবি দুটি ‘দিল চাহতা হ্যায়’ ও ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। দুটি ছবির গল্পই বন্ধুত্ব নির্ভর। প্রথমটিতে তিনজন পুরুষ চরিত্র। পরের ছবিতেও তাই। ‘দিল চাহতা হ্যায়’ তে পরিচালনার দায়িত্বে ছিলেন ফারহান আখতার। ফারহানের বোন জয়া আখতার পরিচালনা করেছিলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। বেশকিছু বছর পর ফারহান ফের পরিচালনায় ফিরছেন। এবং সেই ছবিটিও বন্ধুত্ব কেন্দ্রিক। কিন্তু এবার আর পুরুষ চরিত্র নয়। প্রিয়াঙ্কা, আলিয়া ও ক্যাটরিনা রয়েছেন সেই তিন বান্ধবীর চরিত্রে।

পরিচালকের কথায় ‘দিল চাহতা হ্যায়’ ছবির কুড়ি বছর পূর্তির দিনই নতুন ছবি ঘোষণার জন্য সবচেয়ে ভালো। ‘ডন- ২’ ছবির পর আবার ‘জি লে জারা’ ছবির পরিচালনায় দেখা যাবে ফারহান আখতারকে।

ছবির জন্য স্বাভাবিকভাবেই উৎসাহিত প্রিয়ঙ্কা, ক্যাটরিনা ও আলিয়া। প্রত্যেকেই নিজেদের সোশ্যাল হ্যান্ডলে ছবির টিজার শেয়ার করেছেন। টিজারে ব্যবহার করা হয়েছে ‘দিল চাহতা হ্যায়’ ও ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির কিছু দৃশ্য।

ক্যাটরিনার পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

এই ছবির শ্যুটিং শুরু হচ্ছে ২০২২ সালে। সিনেমার গল্প লিখেছেন ফারহান আখতার, জয়া আখতার ও রিমা কাগতি। ২০২৩ সালেই মুক্তি পাবে ‘জি লে জরা’ (Jee Le Zaraa)।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply