এটিপি টরেন্টো মাস্টার্স থেকে নাম প্রত্যাহার করে নিলেন নাদাল

|

ছবি: সংগৃহীত

পায়ের ইনজুরির কারণে এটিপি টরেন্টো মাস্টার্স থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্বের তিন নম্বর খেলোয়াড় রাফায়েল নাদাল। এর ফলে ইউএস ওপেনে এই তারকা খেলোয়াড়ের অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

কানাডার এই টুর্নামেন্টের প্রথম ম্যাচে নাদালের ৫০তম র‍্যাঙ্কধারী দক্ষিণ আফ্রিকার লয়েড হ্যারিসের বিপক্ষে কোর্টে নামার কথা ছিল। গত সপ্তাহে ওয়াশিংটনে তৃতীয় রাউন্ডে এই হ্যারিসের কাছে পরাজিত হয়ে বিদায় নিতে হয়েছিল নাদালকে।

নাদাল জানিয়েছেন, ‘গত দুই মাস যাবত আমি এই সমস্যায় ভুগছি। অবশ্যই কানাডায় আমি যে সাফল্য পেয়েছি তারপর এখানে খেলতে না পারাটা সত্যিই হতাশার। মায়োর্কায় ফিরে গিয়ে আগে নিজেকে ফিট করে তুলতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে টেনিসটাকে উপভোগ করা। কিন্তু এই মুহূর্তে সেটাই হচ্ছেনা।

এর আগে পাঁচবার কানাডিয়ান শিরোপা জিতেছেন ৩৫ বছর বয়সী নাদাল। ফ্রেঞ্চ ওপেনের সেমিফাইনাল নোভাক জকোভিচের কাছে পরাজিত হবার পর নাদাল উইম্বলডন ও টোকিও অলিম্পিক থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। এই ইনজুরির কারণে আগামী সপ্তাহ থেকে শুরু হওয়া সিনসিনাতি মাস্টার্স থেকেও তার নাম প্রত্যাহারের সম্ভাবনা দেখা দিয়েছে। ইতোমধ্যেই এই আসর থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন বিশ্বের এক নম্বর খেলোয়াড় নোভাক জকোভিচ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply