অস্থির এই সময়ে যেসব বাংলা ছবির জন্য অপেক্ষা

|

দীর্ঘসময় পর মৌসুমী ও ওমরসানী আসছেন চলচ্চিত্রে।

পরীমণির গ্রেফতারে যেন ঢাকা পড়ে গেছে ঢাকাই সিনেমার আরও অনেক খবর। তবে আজকে নতুন বেশকিছু ছবির খবর পাওয়া গেলো। বাংলা চলচ্চিত্রাঙ্গনের এমন আলোচিত মুহূর্তে শুরু হতে যাচ্ছে আলোচনায় আসার মতো কয়েকটি ছবির শুটিং।

বুধবার (১১ আগস্ট) থেকেই শুরু হয়েছে কিছু বাংলা ছবির শুটিং, আর কয়েকদিন পর শুরু হচ্ছে আরও কয়েকটির। তবে কি ঘুরে দাঁড়াচ্ছে ঢাকাই সিনেমা!

গত ফেব্রুয়ারিতে ঘোষণা আসে ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির। ২৫ মে থেকে ছবির শুটিং শুরু হলেও জুলাইয়ের প্রথম সপ্তাহে বিধিনিষেধের ঘোষণায় বন্ধ হয় শুটিং। অবশেষে ৪৬ দিনের মাথায় আজ শুরু হলো শাকিব খান অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’ এর শুটিং। এফডিসিতে আজ শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।

এছাড়াও আজ শুরু হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের নতুন সিনেমা ‘অন্তর্জাল’-এর শুটিংও। এতে অভিনয় করছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা সাহা মীম, এবিএম সুমন, সুনেরাহ বিন্তে কামালসহ অনেকেই। ‘অন্তর্জাল’ হতে যাচ্ছে দেশের প্রথম সাইবার থ্রিলার ঘরানার ছবি।

এছাড়াও কয়েকদিনের মধ্যে শুরু হবে অনুদান প্রাপ্ত ছবি ‘গলুই’ এর শুটিং। অস্থির সময়ে স্বস্তির নিঃশ্বাস আনতে দরকার একজন মাঝির যে পথ দেখাবে এগিয়ে যাওয়ার। এমন গল্পেই নির্মিত হচ্ছে ‘গলুই’।

এছাড়াও শীঘ্রই শুরু হচ্ছে ওমরসানি-মৌসুমি-জায়েদ খানের নতুন ছবি ‘সোনার চর’ এর শুটিং। শোনা গেছে জায়েদ খানের আর একটি ছবি ‘জখমের’ কথাও। আরও আছে ইমন আইরিনের কাগজ দ্যা পেপার, আরিফিন শুভ’র নূরসহ বেশ কিছু সিনেমা।

সম্ভবত এমন বিশৃঙ্খল দিনশেষে ঢাকাই ছবি ফিরে পেতে যাচ্ছে তার পুরানো সেই ব্যস্ততম দিন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply