মেলানিয়াকে ফেলে ট্রাম্পের দৌড়!

|

ঝড় উঠতেই স্ত্রী মেলানিয়াকে ফেলেই বিমানে উঠে পড়লেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বিমান থেকে নামার সময় তার পাল্টা জবাবও দিয়ে দিলেন ফার্স্টলেডি মেলানিয়া। মান ভাঙাতে ট্রাম্প হাত ধরতে গেলে ঝটকা মেরে সরিয়ে দেন তিনি। নর্থ ক্যারোলিনার জনপ্রিয় প্রটেস্ট্যান্ট পুরোহিত বিলি গ্রাহামের অন্ত্যেষ্টিক্রিয়ায় যাওয়ার সময় শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। ট্রাম্পের মুহূর্তের ওই অসচেতন ভুলটি ক্যামেরাবন্দি করে প্রায় সঙ্গে সঙ্গেই দৃশ্যটির সচিত্র প্রতিবেদন তৈরি করে ফেলে মুখিয়ে থাকা মার্কিন গণমাধ্যমগুলো। রয়টার্স, এপি।

সকাল থেকেই মেজাজ বিগড়ে ছিল আকাশের। ঝড়-বৃষ্টি হবে কি হবে না- এমন দ্বিধা-দ্বন্দ্বের মধ্যেই ভার্জিনিয়ার ডুলাস বিমানবন্দরে পৌঁছান ট্রাম্প দম্পতি। রানওয়েতে অপেক্ষায় থাকা এয়ারফোর্স ওয়ানের কাছাকাছি আসতেই শুরু হয় ঝড়। এলোপাতাড়ি বাতাসের ভয়ঙ্কর গর্জন। ৭১ বছর বয়সী ট্রাম্প ভয়ে স্ত্রী মেলানিয়াকে (৪৭) ফেলেই দৌড়ে বিমানে উঠে যান। ভিডিওচিত্রে দেখা যায়, গাড়ি থেকে নেমে এক মূহূর্তও এদিক-ওদিক সময় নষ্ট করেননি ট্রাম্প। ঘাড়গুঁজে দৌড়। ঝড়ের কারণে বিমান থেকে নামার সময় ঠিকই তার শোধ তুললেন মেলানিয়া। স্বামী উঠে যাওয়ার পর একা একা উড়োজাহাজে ওঠেন মেলানিয়া। নর্থ ক্যারোলিনায় নামার সময় কয়েকবার মেলানিয়ার হাত ধরার চেষ্টা করেন ট্রাম্প। কিন্তু বারবারই ঝটকা মেরে তার হাত সরিয়ে দেন ফার্স্টলেডি।

ট্রাম্পের সঙ্গে একই ধরনের আচরণ করতে সম্প্রতি আরেকবার দেখা গিয়েছিল ৪৭ বছর বয়সী ফার্স্টলেডিকে। এক প্লেবয় মডেলের সঙ্গে যৌনাচার লুকাতে ট্রাম্পের অর্থ ব্যয়ের খবর ফাঁস হওয়ার পর ট্রাম্পের প্রতি এ ধরনের শীতল প্রতিক্রিয়া দেখান মেলানিয়া। সাধারণত ফার্স্টলেডিদের কাছে কাছে রাখতেই পছন্দ করেন মার্কিন প্রেসিডেন্টরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply