আধ ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে মেসির সব জার্সি

|

মেসির পিএসজি জার্সি এখন নতুন হটকেক। ছবি: সংগৃহীত

বার্সেলোনা ছাড়া অন্য কোনো জার্সিতে লিও মেসিকে দেখতে কেমন লাগবে বার্সা সমর্থকদের? ভালো লাগার কথা না নিশ্চয়ই। তবে পিএসজির নতুন জার্সিতে মেসিকে দেখার জন্য যে আর তর সইছে না পিএসজি সমর্থকদের, সেটাই এখন জরুরি খবর। বাজারে আসার মাত্র ৩০ মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গেছে পিএসজিতে মেসির ৩০ নম্বর জার্সি।

পিএসজির খেলোয়াড় এখন লিও মেসি। ক্লাবটির ভাষায় প্যারিসে আসা নতুন এক টুকরো হীরা লিও মেসির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসার ৩০ মিনিটের মধ্যেই জানানো হয়েছে, মেসির সব জার্সি ‘সোল্ড আউট’।

সাংবাদিক জোনাস আদনান গেভার জানান, প্যারিস সময় রাত ৯টা ১৫ মিনিটে জানানো হয়, মেসি এখন পিএসজির খেলোয়াড়। আর রাত ৯টা ৪৫ মিনিটের মধ্যেই পিএসজির অফিসিয়াল অনলাইনে স্টোরে বিক্রি হয়ে যায় মেসির নামাঙ্কিত সবগুলো জার্সি।

শুধু তাই নয়, পিএসজির অন্যান্য তারকাদের চেয়েও মেসির জার্সির মূল্য রাখা হয়েছিল অনেক বেশি। সংবাদমাধ্যম জানিয়েছে, পিএসজি স্কোয়াডের মধ্যে মেসির জার্সির দামই সবচেয়ে বেশি, ১৫৭.৯৯ ইউরো। বাংলাদেশি মুদ্রায় টাকার পরিমাণটা প্রায় ১৬ হাজার টাকা।

এছাড়া আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, কিলিয়ান এমবাপ্পে, নেইমার, আনহেল দি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসের জার্সির মূল্য সমান এবং সেটা ১০৭.৯৯ ইউরো। বাংলাদেশি মুদ্রায় এই তারকাদের জার্সির মূল্য প্রায় ১১ হাজার টাকা।

পিএসজির ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, মেসির জার্সির কিছু নারী এবং শিশু সংস্করণই কেবল আছে বিক্রির জন্য। সেগুলোর মূল্যও ১০০ ইউরো।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply