পিএসজিতে সব টাইটেল জিততে চান মেসি

|

লিও মেসির সাথে নাসের আল খেলাইফি এবং লিওনার্দো। ছবি: সংগৃহীত

পিএসজির হয়ে সম্ভাব্য সকল ট্রফি জিততে চান লিওনেল মেসি। পিএসজির খেলোয়াড় হিসেবে প্রথম প্রেস কনফারেন্সে তিনি জানান তার লক্ষ্যের কথা। এরই মাঝে জানান, গত সপ্তাহটি ছিল তার জন্য উত্থান ও পতনে ভরা। তবে পিএসজিতে এসে তিনি এবং তার পরিবার বেশ খুশি।

মেসি বলেন, সম্ভাব্য সকল ট্রফিই আমি জিততে চাই। সে জন্যই আমি এসেছি। এই মৌসুমে পিএসজি দারুণ কিছু খেলোয়াড় দলে এনেছে। চ্যাম্পিয়ন্স লিগ জেতার ক্ষেত্রে গত কয়েক বছরে বেশ অনেকদূর এগিয়েছিল তারা। আমার লক্ষ্য তাদের যাত্রাটি সম্পন্ন করা। আমাদের লক্ষ্য অভিন্ন। সর্বোচ্চ সামর্থ্য দিয়ে পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার চেষ্টা করব।

সংবাদ সম্মেলন শুরু করেন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। মেসি প্রসঙ্গে তিনি বলেন, কেবল ক্লাবের না, ফুটবল বিশ্ব ও ফুটবল ইতিহাসের জন্যই এ এক দারুণ ও ঐতিহাসিক মুহূর্ত। লিও মেসিকে পিএসজির খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিতে পেরে আমি অনেক গর্বিত। লিওকে সবাই চেনে, সে ছয়বারের বিশ্বসেরা খেলোয়াড়। সে একজন ফুটবল জাদুকর ও সর্বজয়ী খেলোয়াড়।

বার্সাকে বিদায় জানানোর কষ্ট নাকি পিএসজিতে যোগদানের আনন্দ, কোন আবেগ বেশি শক্তিশালী মেসির জন্য, সাংবাদিকের এমন প্রশ্নে মেসি বলেন, গত সপ্তাহটি ছিল খুবই কঠিন, অনেক উত্থান পতন আর ঘটনায় পূর্ণ। বার্সেলোনায় আমি যেসব অভিজ্ঞতা অর্জন করেছি, যতো কিছু জিতেছি, তা কোনোভাবেই ভুলে যাওয়া সম্ভব না। তবে এখন আমি প্যারিসে। আমার পরিবার এখানে আসতে পেরে আনন্দিত।

নেইমার ও এমবাপ্পের সাথে খেলা প্রসঙ্গে মেসি বলেন, তারা অবিশ্বাস্য ফুটবলার। তাদের সাথে খেলার জন্য মুখিয়ে আছি আমি। নেইমাররের সাথে অনেকবারই কথা হয়েছে একত্রে খেলা প্রসঙ্গে। এবার এটা ঘটতে যাচ্ছে।

শুরু থেকেই খেলবেন কিনা মেসি, সেই প্রশ্নের জবাবে মেসি বলেন, আমি ঠিক জানি না। কারণ বেশ কিছুদিন ছুটিতে ছিলাম আমি। টেকনিক্যাল স্টাফদের সাথে এ ব্যাপারে কথা বলেছি আমি। সিদ্ধান্তটি তারা জানাবেন। তবে ট্রেনিং শুরু করার জন্য তর সইছে না আমার।

এই প্রেস কনফারেন্সে ঘটেছে একটি অভূতপূর্ব ঘটনা। মেসির হাতে যখন ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি তুলে দিলেন পিএসজির ৩০ নম্বর জার্সি, তখন উপস্থিত সাংবাদিকেরাই সমর্থকদের সুরে শ্লোগান দিতে থাকেন মেসি মেসি বলে। মেসি গেলেন পিএসজিতে, এমন অনেক কিছুই হয়তো ঘটবে সেখানে, যা ঘটেনি আগে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply