প্রথম ম্যাচে ভারতকে হারালেই ছন্দে ফিরবো : মাহমুদুল্লাহ

|

নিদাহাস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে ভারতকে হারাতে পারলেই আবারো সেরা ছন্দে ফিরবে বাংলাদেশ এমন বিশ্বাস নিয়ে স্বদলবলে শ্রীলংকা রওয়ানা দিলেন ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। দুপুর ১টায় শ্রীলঙ্কান এয়ারলাইন্সে কলম্বোর উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশ দল।

রিপোর্টিং টাইম সাড়ে দশটায় থাকলেও বেশ খানিকক্ষণ আগেই বিমানবন্দরে হাজির হোন কোচ কোর্টনি ওয়ালশ আর মুশফিকুর রহিম। এরপর একেএকে ইমরুল কায়েস, সৌম্য সরকার থেকে শুরু করে সবাই চলে আসেন বিমান বন্দরে।

আগের রাতেই পিএসএলের খেলা শেষ করেই দুবাই থেকে ঢাকার বিমান ধরেছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। সকালে আটটায় দেশে ফেরা মাহমুদুল্লাহ রিয়াদ সাড়ে এগারোটায় আবারো হাজির হন বিমান বন্দরে। অন্য সবার মত ঘুরে দাড়াতে মারিয়া ভারপ্রাপ্ত অধিনায়কও।

ঘরের মাঠে সবশেষ ত্রিদেশীয় সিরিজ আর লঙ্কানদের বিপক্ষে টেস্ট ও ওয়ানডেতে বাংলাদেশের তিন ডিপার্টমেন্টই হতাশ করেছে। বিশেষ করে মোস্তাফিজ ছাড়া কোন বোলারই নামের প্রতি সুবিচার করতে পারেনি। তবে এবার সেই বৃত্ত থেকে বেরিয়ে আসতে চান রুবেল-মিরাজরা। দেশ ছাড়ার আগে সবার একই প্রত্যয়, নিদাহাস ট্রফি দিয়ে বাজে সময় কাটিয়ে উঠা।

শ্রীলঙ্কা উড়ে যাওয়ার দিন ক্রিকেটারদের কাছে বড় চমক ছিলেন খালেদ মাহমুদ সুজন। ম্যানজারের দায়িত্ব গ্রহণে অনীহার পর সম্মতি দিলেও তার শ্রীলংকা যাওয়া নিয়ে অনেকেই ছিলেন সন্দিহান। গনমাধ্যমে নিদাহাস কাপে না যাওয়ার কথা বললেও শেষ পর্যন্ত সিদ্ধান্ত পাল্টে বিমানবন্দরে ছিলেন তিনি।

বিমানবন্দরে ম্যানেজারকে দেখে তাই দলের ক্রিকেটারাও খানিকটা চমকে গিয়েছিলেন। সুজনের দলের সাথে এই যাত্রায় ক্রিকেটাররাও খুশি।

 









Leave a reply