মেসিকে অন্যদলের জার্সিতে দেখা আমার জন্য কঠিন হবে: জাভি

|

ছবি: সংগৃহীত

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফ্রান্সের জায়ান্ট ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন লিও মেসি। নতুন ক্লাবের হয়ে ৩০ নাম্বার জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবেন আর্জেন্টিনার অধিনায়ক। তবে বার্সা থেকে তার অশ্রুসিক্ত বিদায় মেনে নিতে পারছেন না এলএমটেনের সাবেক ক্লাব সতীর্থ জাভি হার্নান্দেজ।

২০১০ ফুটবল বিশ্বকাপজয়ী জাভি সম্প্রতি স্পোর্টস সাময়িকী গোল ডট কমের সাক্ষাৎকারে জানান, অন্যসব বার্সা ভক্তদের মতো তিনিও মেসির বিদায় মেনে নিতে পারছেন না। বার্সা ব্যতীত অন্য কোন দলের জার্সিতে মেসিকে দেখা তার জন্য অত্যন্ত কঠিন হয়ে দাঁড়াবে।

জাভি হার্নান্দেজ বলেন, মেসির জন্য আমার খুব কষ্ট লাগছে। বিশেষত, শেষবার যখন সংবাদ সম্মেলনে তাকে কাঁদতে দেখেছি তখন খুব খারাপ লেগেছে। এটা দুঃখজনক যে ক্লাব কোনো ধরনের সমাধান খুঁজে বের করতে পারেনি।

এই বার্সা কিংবদন্তী আরও জানান, মেসি থাকতে চেয়েছিল। কিন্তু ক্লাব ও লা লিগা সমঝোতায় আসতে না পারায় মেসিকে বিদায় নিতে হয়েছে। যা মেসির জন্য খুব কষ্টদায়ক। এখন যা হয়েছে তা মেনে নিতে হবে, তবে আমি তাকে ভীষণ মিস করবো।

উল্লেখ্য, মেসি ও জাভি জুটি বার্সার হয়ে ৭টি লা লিগা ও ৪টি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছে। ২০১৪-১৫ মৌসুম শেষে জাভি বার্সা ছেড়ে চলে যায়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply