পিএসজিতে ১৭ বছর আগের জার্সিই বেছে নিলেন মেসি

|

ছবি: সংগৃহীত

এখন থেকে মেসিকে আর ‘এলএম১০’ লেখা যাবে না, লিখতে হবে ‘এলএম৩০’। কারণ যাবতীয় প্রতীক্ষার অবসান ঘটিয়ে পিএসজি ঘোষণা দিলো ৩০ নাম্বার জার্সি পরেই মাঠে নামবেন মেসি।

মেসি ৩০ জার্সি নম্বর বেছে নেয়ায় অনেকেই নস্টালজিয়ায় ভেসে গিয়েছেন। কারণ ১৭ বছর আগে বার্সার সিনিয়র দলের হয়ে প্রথমবার মাঠে নামার সময় মেসির জার্সি নাম্বার ছিল ৩০। পরে দুই মৌসুম ১৯ নাম্বার জার্সিও পরেছিলেন। তারপর ২০০৮ সালে ১০ নাম্বার জার্সি বেছে নিয়েছিলেন মেসি।

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে পিএসজির পক্ষ থেকে ১ মিনিট ৫৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করে মেসির যোগ দেয়ার খবর জানানো হয়। এছাড়া, ৩০ নাম্বার জার্সি হাতে মেসির একটি ছবিও প্রকাশ করে পিএসজি।

প্যারিসের ক্লাবটিতে যোগ দিয়ে মেসি জানান, আমার ক্যারিয়ারের নতুন অধ্যায় শুরু করতে পেরে আমি উচ্ছ্বাসিত। ফুটবল নিয়ে আমার যে স্বপ্ন, তার প্রতিটি এই ক্লাবের সঙ্গে মিলে গিয়েছে। আমি জানি, এখানকার খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা কতটা প্রতিভাবান। ক্লাব এবং সমর্থকদের জন্য ভালো কিছু তৈরি করতে প্রতিজ্ঞাবদ্ধ আমি।

যে সমর্থকদের জন্য ভালো কিছু করার বিষয়ে প্রতিজ্ঞাবদ্ধ মেসি, সেই সমর্থকরা গত কয়েক ঘণ্টা ধরে কার্যত চাতক পাখির মতো ছ’বার ব্যালন ডি’অর জয়ীর জন্য অপেক্ষা করছিলেন। পিএসজির স্টেডিয়ামের সামনে জড়ো হন হাজারো সমর্থক। চিৎকার করতে থাকেন ‘মেসি…মেসি’ বলে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply