পরীমণি ইস্যুতে সিটি ব্যাংকের জিডি

|

ছবি: সংগৃহীত

নায়িকা ও মডেলদের সাথে ব্যাংকের কর্মকর্তাদের জড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে মিথ্যা তথ্য দেয়ার অভিযোগে রাজধানীর গুলশান থানায় জিডি করা হয়েছে। সোমবার (৯ আগস্ট) গুলশান থানায় এ জিডি করে সিটি ব্যাংক কর্তৃপক্ষ।

জিডিতে উল্লেখ্য করা হয়েছে, সম্প্রতি কয়েকটি গণমাধ্যম ও অন্যান্য সামাজিক যােগাযােগমাধ্যমে একজন অভিনেত্রীর বিতর্কিত কর্মকাণ্ডের সাথে কয়েকটি ব্যাংকের কর্মকর্তাসহ নানা পেশার বেশ কিছু মানুষের জড়িত থাকার বিষয়ে প্রকাশিত একটি তথ্য প্রচার করা হয়। উক্ত সংবাদের মধ্যে সিটি ব্যাংকের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জড়িত বলে একটি অসমর্থিত, মিথ্যা ও বানােয়ট তথ্য প্রচার করে।

জিডিতে আরও বলা হয়, এই তথ্যকে পুঁজি করে সমাজের কিছু স্বার্থান্বেষী ব্যক্তি, অসাধু শ্রেণির প্রতারক ও চাঁদাবাজ শ্রেণির লােক বিভিন্নভাবে ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাজেহাল করার অপচেষ্টায় লিপ্ত আছে অথবা থাকতে পারে বলে আশঙ্কা রয়েছে। এসব তথ্য ছড়ানোর কারণে চাঁদাবাজির উদ্দেশে সাধারণ জনগণের টাকা আত্মসাতের বিষয়ে আশঙ্কা থাকে বিধায় এরূপ চাঁদাবাজ-প্রতারক চক্রের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করাসহ তাদের আইনের আওতায় আনার অনুরোধ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply