পিএসজির সাথে চুক্তি চূড়ান্ত মেসির

|

ফুটবল তারকা লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

অনেক জল্পনা কল্পনার অবসান শেষে পিএসজির সাথে চুক্তিতে সম্মত হয়েছেন আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি। পিএসজির সাথে সাপ্তাহিক পাঁচ লাখ ইউরো বেতনে দুই বছরের চুক্তি স্বাক্ষরে সম্মত হয়েছেন লিওনেল মেসি।

আগামী দুই বছরের জন্য চুক্তি স্বাক্ষর করতে প্যারিসের উদ্দেশে রওনা দিবেন মেসি। সেখানে স্বাস্থ্য পরীক্ষা ও আনুষঙ্গিক আনুষ্ঠানিকতা করবে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই।

বিখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, ‘পিএসজিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তি সম্পন্ন। চাইলে ২০২৪ সাল পর্যন্ত বাড়ানোর সুযোগ রাখা হচ্ছে। মেসি পিএসজির চুক্তির প্রস্তাব মেনে নিয়েছেন এবং প্যারিসে কিছুক্ষণের মধ্যে এসে পৌঁছাবেন।’

আরও পড়ুন: মেসির আগমনের সম্ভাবনাতেই খুলে গেছে পিএসজির কপাল

প্রিয় ক্লাব বার্সেলোনা ছাড়তে মেসি ভেসেছিলো অশ্রুজলে। সারা বিশ্ব কেঁদেছিলো মেসি- বার্সেলোনা বিচ্ছেদে। গত বছর বার্সা সভাপতির সাথে বিবাদে মেসি ছাড়তে চেয়েছিলেন ভালোবাসার ক্লাব বার্সেলোনা। তখন থেকেই ম্যানচেস্টার সিটি ও পিএসজির মত বড় ক্লাবগুলো নিজেদের দলে নিতে চেয়েছিলো মেসিকে। কিন্তু ভক্তকুলের ভালোবাসা ও নিজের বার্সার সাথে ভালোবাসার মুহূর্ত আলাদা করতে পারেনি মেসি ও বার্সাকে।

এই বছর ছিল পুরোপুরি ভিন্ন এক চিত্র। ফ্রি-এজেন্টের ট্যাগ গায়ে লাগালেও বার্সাতেই থেকে যেতে চেয়েছিলেন মেসি। এই লক্ষ্যে নিজের বেতন কমিয়ে আনতেও রাজি হয়েছিলেন তিনি। কিন্তু লিগের পরিবর্তিত নিয়ম বাধ্য করেছে তাকে বার্সেলোনা ছাড়তে। সেই সাথে প্রশ্ন উঠে গিয়েছিলো তাহলে কোন ক্লাবে পাড়ি জমাবেন এই আর্জেন্টাইন তারকা? সব থেকে এগিয়ে ছিলো পিএসজি। কারণ প্রিয় বন্ধু নেইমার, ডি মারিয়া আছেন সেখানে। সাথে উচ্চ মূল্যে মেসিকে নিতে রাজি এই ফ্রেঞ্চ ক্লাব।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply