ফরিদপুরে চালককে হত্যা করে অটো ভ্যান ছিনতাই!

|

নিহত অটো ভ্যান চালক লাবলু ফকির।

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় লাবলু ফকির (৩৫) নামে এক অটো ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাবলুর অটো ভ্যানটি পাওয়া যায়নি তাই স্থানীয় বাসিন্দা ও পুলিশের ধারণা লাবলুর ভ্যান ছিনতাই করার জন্য তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

মঙ্গলবার (১০ আগস্ট) উপজেলার আটঘর ইউনিয়নের মীরকান্দী নামক এলাকার খোলা মাঠ থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। লাবলু ফকির মীরকান্দী গ্রামের হোসেন ফকিরের ছেলে। তার স্ত্রী,দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

লাবলুর স্ত্রী হনুফা বেগম বলেন, আমার স্বামী একজন নিরীহ লোক ছিলেন, আমার জানা মতে তার কোনো শত্রু ছিল না। যারা আমার স্বামীকে হত্যা করেছে, তাদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া হোক। যাতে আর কেউ এই ধরনের ঘটনা না ঘটাতে পারে।

লাবলুর ভাই বাবলু ফকির জানান, প্রতিদিনের ন্যায় সোমবার সকালে লাবলু বাড়ি থেকে ব্যাটারি চালিত ভ্যান গাড়ি নিয়ে বের হয়। এরপর আর রাতে বাড়িতে ফিরে না আসায় আমরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করি। পরদিন ফাতেমা নামের একটি মেয়ে মীরকান্দী গ্রামের মাঠে গরু বাঁধতে গিয়ে গলায় রশি পেঁচানো অবস্থায় আমার ভাইয়ের লাশ দেখে আমাদেরকে খবর দেয়। আমরা সেখানে গিয়ে ভাইয়ের লাশ শনাক্ত করে পুলিশকে খবর দেই। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

সালথা থানার অফিসার ইনচার্জ আশিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

/এস এন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply