করোনায় ব্যবসা সফল সিনেমা ‘জঙ্গল ক্রুজ’

|

ছবি: সংগৃহীত

প্রত্যাশার থেকেও ভালো যাত্রা শুরু করেছে ডিজনির নতুন সিনেমা ‘জঙ্গল ক্রুজ’। করোনার মহামারির মধ্যে মুক্তি পেয়েও দর্শক টানতে সক্ষম হয়েছে সিনেমাটি। বলা হচ্ছে করোনার মধ্যে সবচেয়ে ব্যবসা সফল সিনেমা এখন ‘জঙ্গল ক্রুজ’।

যুক্তরাষ্ট্রে ডেলটা ভ্যারিয়েন্টের কারণে করোনার সংক্রমণ বেড়েছে। তার মাঝেই মুক্তি পেয়েছে ডিজনির ‘জঙ্গল ক্রুজ’। সিনেমাটি প্রত্যাশার চেয়ে ভালো ব্যবসা করেছে মুক্তির প্রথম তিন দিনে। আমেরিকায় সিনেমাটি আয় করেছে ৩৪.২ মিলিয়ন ডলার আর বিশ্বব্যাপী আয় করেছে ৬১.৮ মিলিয়ন ডলার।

সিনেমা হলের পাশাপাশি ডিজনি প্লাসেও সিনেমার প্রিমিয়ার হয়েছে। ডিজনি প্লাস থেকে ‘জঙ্গল ক্রুজ’ আয় করেছে আরও ৩০ মিলিয়ন ডলার। অর্থাৎ সিনেমার মোট আয় ৯১.৮ মিলিয়ন ডলার।

হলিউড অভিনেতা ডোয়াইন জনসনের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জঙ্গল ক্রুজ’। সিনেমাতে ডোয়াইন জনসনের বিপরীতে অভিনয় করেছেন এমিলি ব্লান্ট। এছাড়াও আরও অভিনয় করেছেন এডগার রামারেজ, জ্যাক হোয়াইটহল, জেসি প্লেমন্স এবং পল গিয়ামতি’র মতো তারকারা।

অ্যাডভেঞ্চার, ফ্যান্টাসি আর অদ্ভুত সব ঘটনার মিশ্রণে ‘জঙ্গল ক্রুজ’র গল্প সাজানো। সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন মাইকেল গ্রিন, গ্লেন ফিকারার ও জন রিকোয়ার। ওয়াল্ট ডিজনি পিকচার্স ও ডেভিস এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জন ডেভিস, জন ফক্স ও ডোয়াইন জনসন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply