সাকিবের অনন্য রেকর্ডের পর যা বললেন শিশির

|

সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের রেকর্ডের খাতায় যুক্ত হলো নতুন এক পালক। একমাত্র ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে তিনি এখন এক হাজার রান আর ১০০ উইকেটের মালিক।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের নায়ক বাংলাদেশের গর্ব সাকিব আল হাসান চতুর্থ টি-টোয়েন্টিতে এক ওভারে পাঁচ ছক্কা খেয়ে খলনায়ক বনে গিয়েছিলেন। সেই এক ওভারের দুঃস্বপ্নে অস্ট্রেলিয়ার সাথে সিরিজে একমাত্র হার দেখতে হয় টাইগারদের। বাংলাদেশের ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া সাকিবকে সেদিন হোয়াইটওয়াশের আশায় স্বপ্ন বোনা ভক্তদের সমালোচনাও শুনতে হয়েছিল। তবে, বরাবরের মতোই পাশে ছিলেন তার সহধর্মিণী উম্মে আহমেদ শিশির।

নিজের ফেসবুকে শিশির লিখেছিলেন, সাকিব ফিরে আসবে, পরের ম্যাচেই। জাত চেনাবে তার।

শিশিরের কথাই যেন মিললো অক্ষরে অক্ষরে। সাকিব ফিরলেন নিজস্ব ঢঙে, রাজার বেশে। বল হাতে চার উইকেট তুলে নিয়ে অজিদের দিলেন ৬২ রানে অলআউটের লজ্জা। সেই সাথে ছুঁয়ে ফেললেন হাজার রান আর ১০০ উইকেটের এক অনন্য রেকর্ড।

সাকিবের এমন রাজসিক প্রত্যাবর্তনে উচ্ছ্বাস প্রকাশ করতে ভুলেননি শিশির। এই জয়কে দুর্দান্ত উল্লেখ করে শিশির লিখেছেন, সিরিজের শেষটা অসাধারণ হয়েছে। এমন অসাধারণ অসাধারণ মাইলফলক ছোঁয়ার জন্য তোমাকে অভিনন্দন প্রিয়তম। পুরো সিরিজে তুমি তর্জনীতে চোট নিয়ে খেলেছ। বল গ্রিপে নিতে কষ্ট হয়েছে তোমার। তবুও তুমি তোমার শতভাগ দিয়েছ। তুমি বহুবার প্রমাণ করেছ যে তোমার নিজেকে প্রমাণের প্রয়োজন নেই। এমন মধুর জয়ে বাংলাদেশ দলকে অভিনন্দন।

/এস এন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply