পরীমণির সঙ্গে জড়িয়ে কুৎসা, মামলার হুমকি সিয়ামের

|

চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়কা পরিমণী।

সম্প্রতি মাদক মামলায় গ্রেফতার হয়েছেন চিত্রনায়িকা পরীমণি। গ্রেফতারের পর থেকেই এই চিত্রনায়িকার সঙ্গে আলোচিত হচ্ছে অনেকের নাম। আলোচনার তালিকায় বেশ কয়েকটি অনলাইন ভিত্তিক সংবাদমাধ্যমে উঠে এসেছে চিত্রনায়ক সিয়াম আহমেদের নামও।

যদিও বিষয়টিকে প্রমাণহীন গুজব ও চরম মিথ্যাচার বলে উল্লেখ করেছেন চিত্রনায়ক সিয়াম। সিয়ামের দাবি সাম্প্রতিক সময়ে কতিপয় ব্যক্তি এবং কিছু অনলাইন নিউজ পোর্টাল তার নাম উল্লেখ করে কাল্পনিক গল্প তৈরি করে প্রচার করছে। এ প্রসঙ্গে তিনি রোববার (৮ আগস্ট) রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাসে তিনি এসব অপপ্রচার, বানোয়াট আর উদ্দেশ্য-প্রণোদিত ভাবে তার আত্মসম্মানে আঘাত হানায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।

সিয়াম তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের একজন আইন মান্যকারী নাগরিক। পেশায় একজন অভিনেতা এবং আইনজীবী। আমি স্পষ্ট জানাতে চাই যারা যারা এইসব মানহানিকর কর্মকাণ্ড তথা এই কুৎসা রটনায় এখন পর্যন্ত জড়িত আমি প্রত্যেকের বিরুদ্ধে বাংলাদেশের বিদ্যমান আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। (ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ দ্রষ্টব্য) আমি মনে করি একজন আইন মান্যকারী নাগরিক হিসেবে আদালতের উপর বিচারের ভার ছেড়ে দেয়াটাই সঠিক সিদ্ধান্ত।

এছাড়াও তিনি আহ্বান জানান, সাইবার বুলিংয়ের বিরুদ্ধে সুতীব্র অবস্থান নেয়ার। সবাইকে সাইবার বুলিদের ‘না’ বলতেও অনুরোধ করেছেন তিনি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply