যেকোনো মূল্যে বার্সায় থাকতে চেয়েছিলেন মেসি

|

বিদায়ী প্রেস কনফারেন্সে কান্নায় ভেঙে পড়েন লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

যেকোনো মূল্যে বার্সায় থাকতে চেয়েছিলেন মেসি, চেয়েছিলেন কাতালান ক্লাবটিতে খেলেই ফুটবলকে বিদায় জানাতে। কিন্তু তা আর সম্ভব হয়নি। তিনি এবং বার্সেলোনা সর্বোচ্চ চেষ্টাটাই করেছে। কিন্তু লা লিগার নিয়মের সাথে তা সাংঘর্ষিক হওয়ায় পূরণ হলো না মেসি ও বার্সেলোনার ইচ্ছা।

ন্যু ক্যাম্পে কিছুক্ষণ আগে হয়ে যাওয়া লিওনেল মেসির বিদায়ী প্রেস কনফারেন্সে এমনটাই জানালেন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার ইতিহাসে শ্রেষ্ঠ খেলোয়াড় মেসি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা তার সর্বোচ্চ চেষ্টাটাই করেছেন। আমি নিজেও আমার বেতনের অর্ধেক কমিয়ে দিয়েও এখানেই থেকে যেতে চেয়েছিলাম। কিন্তু দু’পক্ষের জন্যই এই লক্ষ্যে পৌঁছানোটা এই মুহূর্তে অসম্ভব ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

মেসির পরিবারের জন্যও বার্সেলোনা ছেড়ে যাওয়াটা হবে প্রচণ্ড বেদনাদায়ক এক বিষয়, জানিয়েছেন মেসি। তিনি বলেন, আমার বড় ছেলে থিয়াগো বিভিন্ন কথাবার্তা শুনেছে। সে কিছুটা বুঝতে পেরেছে যে আমরা বার্সেলোনা ছেড়ে চলে যাচ্ছি। বন্ধুদের জন্য খারাপ লাগছে ওর। তবে মাতেও এবং সিরো কিছুই বুঝতে পারছে না। জানি না ওরা কীভাবে নেবে এই বিষয়টাকে। কিন্তু এটাই জীবন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply