পদ থেকে অব্যাহতি দেয়ায় মন খারাপ হয়নি: ব্যারিস্টার সুমন

|

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির পদ থেকে অব্যাহতি দেয়ায় মন খারাপ হয়নি বলে জানিয়েছেন আলোচিত ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ছিলেন।

রোববার (৮ আগস্ট) এক ভিডিও বার্তায় এসব কথা বলেন যুবলীগের আইন সম্পাদকের পদ থেকে সাময়িক অব্যাহতি পাওয়া এই আলোচিত আইনজীবী। শনিবার রাতে তার অব্যাহতি পত্রে সই করেছেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

আরও পড়ুন: ব্যারিস্টার সুমনকে যুবলীগ থেকে সাময়িক অব্যাহতি

ভিডিও বার্তায় ব্যারিস্টার সুমন বলেন, গতকাল বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আমাকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। আমি বিশ্বাস করি দল যখন কোনো সিদ্ধান্ত নেয়, তখন দলের ভালো হবে এমন চিন্তা করেই সিদ্ধান্ত নেয়।

আরও পড়ুন: কী কারণে যুবলীগ থেকে অব্যাহতি দেয়া হলো ব্যারিস্টার সুমনকে?

তিনি বলেন, আমার মা আমাকে জিজ্ঞেস করেছিল যুবলীগ থেকে আমাকে অব্যাহতি দেয়ার কারণে আমার মন খারাপ হয়েছে কিনা? আমি শুধু আমার মাকে উত্তর দিয়েছি, এই পদ থেকে অব্যাহতি দেয়ার জন্য আমার মন খারাপ হয়নি, মন খারাপ হয়েছে তাদের জন্য, যারা আমাকে আশা করে এই পদে নিয়ে এসেছিলেন।

আরও পড়ুন: যুবলীগ থেকে অব্যাহতি পেয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

উল্লেখ্য, গত বছরের ১৪ নভেম্বর আওয়ামী যুবলীগের ২০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছিলেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। সেই কমিটিতে আইন বিষয়ক সম্পাদক হিসেবে জায়গা পান ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে নিয়মিত লাইভ করে দেশজুড়ে খ্যাতি পেয়েছেন তিনি।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply