সাকিবের এক ওভারে ৫ ছক্কা, যা বললেন শিশির

|

চতুর্থ টি-টোয়েন্টিতে বাজে ব্যাটিং করে অস্ট্রেলিয়াকে ১০৪ রানের মামুলি টার্গেট দেয় বাংলাদেশ। এতো অল্প পুঁজি নিয়েও বোলিংয়ে দারুণ শুরু করেছিল টাইগাররা।

কিন্তু ইনিংসের চতুর্থ ওভারে দলের অন্যতম ভরসা সাকিব আল হাসানকে হঠাৎ আক্রমণ শুরু করে অজি ক্রিকেটার ড্যান ক্রিস্টিয়ান। গুনে গুনে সাকিবের ওই ওভারে ৫টি ছক্কা মারেন তিনি। টানা ৩টি ছয় মারার পর চতুর্থ বলটিতে রান বের করতে পারেননি ক্রিস্টিয়ান। তবে পরের ২ বল আবারও পাঠান সীমানার বাইরে।

হঠাৎ সাকিবের ওপর এমন আক্রমণের কারণ কী? ম্যাচ শেষে সেটি জানিয়েছেন অজি ক্রিকেটার ড্যান ক্রিস্টিয়ান।

দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটারের এমন বাজে পারফরম্যান্সে সমালোচনায় মেতেছেন দেশের ক্রিকেটভক্তদের অনেকেই। তাদের দাবি, সাকিবের ওই ওভারটাই ছিল বাংলাদেশের পরাজয়ের টার্নিং পয়েন্ট। ওই ওভারেই হেরে যায় টাইগাররা। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা। এজন্য সামাজিক যোগাযোগমাধ্যমে নানান ট্রলেরও শিকার হচ্ছেন দেশসেরা এই ক্রিকেটার। এসব দেখে আর চুপ থাকতে পারেননি সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।

প্রতিক্রিয়া জানালেন নিজের ফেসবুক ভ্যারিফায়েড ফেসবুক পেজে। যেখানে তিনি সবাইকে স্মরণ করিয়ে দেন সাকিব পরের ম্যাচেই আবার স্বরূপে ফিরবে।

উম্মে আহমেদ শিশির লিখেন, ‘খেলায় যে বিষয়টি প্রভাব ফেলে তা হলো সে (সাকিব) যখন ভালো পারফর্ম করে তখন দল জেতে। আর যখন সে ভালো খেলে না দল হেরে যায়। অর্থাৎ দলের প্রধান পারফর্মার ম্যাচে নিজের সেরাটা দিতে পারে না তখন দলের জয় অনেকটাই কষ্টসাধ্য হয়ে ওঠে। দুশ্চিন্তার কিছু নেই। পরের ম্যাচটিতেই সে (সাকিব) স্বরূপে ফিরবে।’





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply