স্ত্রীর অভিযোগ নিয়ে মুখ খুললেন হানি সিং

|

স্ত্রীর সাথে হানি সিং।

অবশেষে স্ত্রীর যৌন নিগ্রহের অভিযোগ নিয়ে মুখ খুললেন ইয়ো ইয়ো হানি সিং। টুইটারে বিবৃতি দিলেন পাঞ্জাবি পপ তারকা। দীর্ঘ এই বিজ্ঞপ্তিতে নিজেকে এবং নিজের পরিবারকে নির্দোষ বলেই দাবি করেছেন হানি। পাশাপাশি, ২০ বছরের সঙ্গিনী তথা স্ত্রীর এমন অভিযোগে তিনি ও তার পরিবার কতটা আহত সে কথাও জানিয়েছেন।

হানি সিং ও তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তার স্ত্রী শালিনী তলওয়ার। অভিযোগ করে শালিনী জানিয়েছিলেন, তাকে যৌন হেনস্তা করা হতো। শারীরিক নিগ্রহের পাশাপাশি মানসিক নির্যাতনও করা হতো। এমনকি হানি সিংয়ের বাবার বিরুদ্ধেও অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন শালিনী।

সেই প্রেক্ষিতেই হানি সিং টুইটারে একটি পোস্ট করে জানান, এতোদিন নিজের গান নিয়ে সমালোচনা, স্বাস্থ্য নিয়ে গুজব, নেতিবাচক মিডিয়া কভারেজ নিয়ে প্রকাশ্যে কোনও কথা তিনি বলেননি। তবে এবারে তাকে মুখ খুলতেই হচ্ছে। কারণ এবারে তার বৃদ্ধ বাবা-মা ও ছোট বোনকে আক্রমণ করা হচ্ছে। শালিনীর অভিযোগগুলোকে সম্পূর্ণ মিথ্যা ও অসম্মানজনক হিসেবে ব্যাখ্যা করেন হানি সিং।

হানি সিং আরও জানান, ১৫ বছর ধরে তিনি দেশের একাধিক শিল্পী ও সংগীতশিল্পীর সঙ্গে কাজ করছেন। সকলেই হানি ও তার স্ত্রীর সম্পর্কে জানেন। কারণ শালিনী তার টিমের অন্যতম সদস্য। একসঙ্গেই শুট ও রেকর্ডিং করতেন।

এছাড়া নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে হানি সিং জানান, এ বিষয়ে এখন আর বেশি কিছু তিনি বলতে চান না। কারণ বিষয়টি এখন আদালতের বিচারাধীন। আদালতই সঠিক বিচার করবে। এর আগে তার সম্পর্কে যেন কোনও ভুল ধারণা না পোষণ করা হয়, অনুরাগীদের কাছে সেই অনুরোধ করেন পাঞ্জাবি এই তারকা।

আগামী ২৮ অগস্টের মধ্যে র‍্যাপার-গায়ককে তার লিখিত বয়ান আদালতের সামনে জমা দিতে হবে।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply