চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ডাকাতদলের তিন সদস্য আটক

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতির সময় আন্তঃজেলা ডাকাত দলের তিন সক্রিয় সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে আলমডাঙ্গা উপজেলার হাকিমপুর-কায়েতপাড়া সড়ক থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৪টি শক্তিশালী হাতবোমা।

আটককৃতরা হলো- চুয়াডাঙ্গা সদর উপজেলার জলবিলা গ্রামের দাউদ আলীর ছেলে একরামুল হক (২৮), আলমডাঙ্গা উপজেলার কাবিলনগর গ্রামের জমির আলীর ছেলে ইমাদুল (২৮) ও ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার নীরব কলোনীর ইদ্রিস আলীর ছেলে মামুন (৩৬)।

পুলিশ জানায়, শনিবার রাতে হাকিমপুর-কায়েতপাড়া সড়কের একটি বাঁশ বাগানে কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে গোপন সংবাদে এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান শুরু করে। গোয়েন্দা পুলিশের দাবি, অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪/৫ জন পালিয়ে যেতে সক্ষম হলেও ধরা পড়ে একরামুল, ইমাদুল ও মামুন। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ডাকাতির কাজে ব্যবহারের জন্য রাখা ৪টি শক্তিশালী তাজা বোমা।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, আটককৃতরা চুয়াডাঙ্গা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply