প্রকাশ পেয়েছে ‘ভেনম: লেট দেয়ার বি কার্নেজ’ সিনেমাটির ট্রেলার

|

ছবি: সংগৃহীত

তিন বছর পর অপেক্ষার অবসান হতে চলেছে। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল মার্ভেল কমিকসের ‘ভেনম’ সিনেমাটি। সেই রেশ ধরে চলতি বছর মুক্তি পাবে ‘ভেনম: লেট দেয়ার বি কার্নেজ’। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির অফিশিয়াল ট্রেলার।

ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন

ভেনমের প্রথম পার্টের পোস্ট ক্রেডিটে এই ছবির সামান্য ঝলক দেখানো হয়েছিল। শুটিংও শেষ হয়ে গিয়েছিল। তবে মহামারির কারণে এতদিন অপেক্ষা করতে হয়েছে।

‘ভেনম ২’ সিনেমায় দেখা যাবে, এডি ব্রক (টম হার্ডি) এবং ভেনম এক সঙ্গেই বসবাস করছে। এডির সঙ্গে মোকাবিলা হবে সিরিয়াল কিলার ক্লেটাস ক্যাসাডির। তার সঙ্গে এডির একটি চুক্তি হয়। বিশেষ ক্ষমতা পাওয়ার পরে ক্লেটাস রূপান্তরিত হয় কারনেজে। কারনেজ ছাড়াও ছবিতে দ্বিতীয় ভিলেনের ভূমিকায় থাকবে ফ্রান্সেস ব্যারিসন। যার সঙ্গে যুদ্ধে নামতে হবে ভেনম এবং এডিকে।

অ্যান্ডি সের্কিসের পরিচালনায় সিনেমাটিতে টম হার্ডি ছাড়া আরও অভিনয় করেছেন কার্নেজ চরিত্রে উডি হ্যারেলসন, অ্যান ওয়েং চরিত্রে মিশেল উইলিয়ামস, ড্যান লুইস চরিত্রে রিড স্কট ও শ্রেক চরিত্রে নায়মি হ্যারিস। সিনেমার চিত্রনাট্য লিখেছেন কেলি মার্সেল। টম হার্ডি এ সিনেমার গল্প রচয়িতা ও প্রযোজকদের মধ্যেও একজন।

তবে সিনেমাটি শুধুমাত্র থিয়েটারেই মুক্তি পাবে। ‘ভেনম’ সিনেমার এ সিকুয়্যালটির মুক্তি ২৫ জুন থেকে পিছিয়ে ১৭ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছিলো। কিন্তু সেটিও এক সপ্তাহ পিছিয়ে ২৪ সেপ্টেম্বর নতুন তারিখ নির্ধারিত হয়েছে। ২০১৮ সালে ভেনম সিনেমার প্রথম পর্ব বক্স অফিস হিট হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে ৮৫৫ মিলিয়ন ডলার।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply