ব্রাহ্মণবাড়িয়ায় আধা ঘণ্টার মধ্যে নারীকে দুই ডোজ টিকা পুশ!

|

গণটিকা প্রদান ক্যাম্পেইন চলাকালে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় রোজিনা বেগম (৩৮) নামে এক নারীকে আধা ঘণ্টার ব্যবধানে করোনাভাইরাসের দুই ডোজ টিকা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৭ আগস্ট) দুপুরে গণটিকা প্রদান ক্যাম্পেইন চলাকালে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে। তবে, দুই ডোজ টিকা নিলেও ওই নারী সুস্থ আছেন বলে জানিয়েছেন ক্যাম্পেইন সংশ্লিষ্টরা।

রোজিনা বেগমের স্বামী মুসলিম খান জানান, দুপুরে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে টিকা নিতে আসেন রোজিনা। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়ানোর পর টিকা নেন তিনি। এরপর টিকা কার্ডের জন্য রোজিনা কেন্দ্রেই অপেক্ষা করতে থাকেন। প্রায় আধা ঘণ্টা পর টিকাদান কর্মী আফরিন সুলতানা এসে আবারও রোজিনাকে টিকা দেন।

দুই ডোজ টিকা নেয়ার বিষয়টি জানাজানি হলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া ঘটনাটি তদন্তের জন্য ওই কেন্দ্রে যান।

এ বিষয়ে জানতে চাইলে ডা. নোমান মিয়া বলেন, রোজিনা প্রথমে একবার টিকা নিয়ে চলে যান। কিছুক্ষণ পর আবার কেন্দ্রে এসে বলেন তিনি টিকা কার্ড ফেলে গেছেন। তখন টিকাদান কর্মী আফরিন জিজ্ঞেস করলে বলেন, তিনি টিকা নেননি। সেজন্য ওই নারীকে টিকা দেন। টিকা নেয়ার পর ওই নারী চলে গেছেন। তাকে খুঁজে পাওয়া যায়নি। তিনি নিজের উৎসাহ থেকে এ কাজ করেছেন। তবে, দুই ডোজ টিকা নিলেও ওই নারীর কোনো সমস্যা হবে না বলে জানান তিনি।

/এস এন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply